গ্রাম বাংলার ঐতিহ্য ফিরিয়ে আনতে ব্রাহ্মণপাড়ায় বৈশাখী মেলা

 সিটিভি নিউজ।।   মোঃ অপু খান চৌধুরী।। সংবাদদাতা জানান ====
বাংলা নববর্ষ উপলক্ষে এক সময়ের গ্রাম বাঙলার  ঐহিত্য বৈশাখি মেলাকে স্বমহিমায় ফিরিয়ে আনার উদ্যোগ নিয়েছে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন। ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আগামী ২৫ এপ্রিল বৃহস্পতিবার থেকে ২৭ এপ্রিল শনিবার পর্যন্ত ব্রাহ্মণপাড়া ভগবান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলে অনুষ্ঠিত হবে।

মেলায় ব্রাহ্মণপাড়ার নারী ও যুব সম্প্রদায় তাদের নিজস্ব উপকরণ প্রদর্শনী ও বিক্রয় করতে পারবে। এছাড়াও এক সময়ের গ্রাম বাঙলার ঐতিহ্য বিভিন্ন পণ্য সামগ্রীসহ কৃষি পণ্য, লোকশিল্প,  মৃৎ শিল্প, কাঠ, বাঁশের বিভিন্ন উপকরণও স্থান পাবে এ মেলায়।
ইতিমধ্যে ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন পরিষদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয় কর্তীক ষ্ট্রল বরাদ্দের কাজ চলছে। মেলায় ব্রাহ্মণপাড়া উপজেলা ব্যতীত আশেপাশের উপজেলা হইতে  অংশগ্রহণ করতে চাইলে গ্রাম বাঙলার ঐতিহ্য বিভিন্ন সামগ্রী নিয়ে যে কেউ অংশগ্রহণ করতে পারবে।
এছাড়া আগামী ২৫ এপ্রিল বিকেলে কাবাডি ম্যাচ ও ২৭ এপ্রিল বৈশাখী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।সংবাদ প্রকাশঃ ২০০৪২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে লিংকে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ