গুলি ও মামলায় বাড়িছাড়া করা হলেও কখনো প্রতিশোধের চিন্তা করিনি : এডঃ তৈমুর আলম

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, যখন রাষ্ট্রীয় ক্ষমতায় ছিলাম তখন ক্ষমতা ব্যবহারের অনেক সুযোগ থাকলেও কখনো কারো উপর অত্যাচার নির্যাতন কিংবা প্রতিশোধের চিন্তাও করিনি। আমার চেম্বার পোড়ানো হয়েছিল, গাড়িতে গুলি হয়েছিল এমনকি আমার দেহেও গুলি করা হয়েছিল, আমার ভাইকে হত্যা করা হয়েছে, আমাকে ২২ মার্ডারের আসামি করা হয়েছিল, আমাকে বাড়িঘর ছাড়া করা হয়েছিল। অথচ যখন আল্লাহ আমাকে ক্ষমতা দিয়েছিলেন আমি কোন ব্যবস্থা নেয়া তো দূরের কথা কোন খারাপ আচরণও করিনি।
শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে শহরের মাসদাইরে মজলুম মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের পক্ষে ওয়ার্ডবাসীর এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।
তৈমুর বলেন, এমন একটা সময় ছিল যখন রাত আড়াইটা তিনটা পর্যন্ত নিয়মিত বিচার আচার করতে হতো। কোনদিন কেউ বলতে পারবেনা কারো বিরুদ্ধে প্ররোচিত হয়ে কোন কিছু করেছি। আজ আমার ভাই যিনি গত সবগুলো সিটি করপোরেশন নির্বাচনে সর্বোচ্চ ভোটে ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত তার পক্ষে আপনারা এলাকাবাসী সমর্থন দিয়ে আমাকে অনুরোধ করেছেন তাই এবারো আমি তাকে নির্বাচন করতে দিচ্ছি। আপনারা এভাবে সমর্থন না করলে আমি তাকে নির্বাচন করতে দিতাম না। আমি আশা করছি আপনারা তার পাশে থেকে তাকে সমর্থন করবেন।
এসময় মহানহর যুবদলের সাবেক সভাপতি ও নাসিক কাউন্সিলর খোরশেদ বলেন, আমি দীর্ঘদিনের কাউন্সিলর আর ওয়ার্ডে আমার অনেক কাজ এখনো চলমান আছে। সেই কাজগুলো সমাপ্ত করতে আপনাদের জন্য আমি এবারো নির্বাচনে অংশ নিচ্ছি। আপনারা আমার পাশে থাকবেন দোয়া করবেন। যদি আমি নির্বাচিত নাও হই তবুও আপনাদের পাশেই আমি থাকবো। আমার পরিবারের যদি কেউ মেম্বার চেয়ারম্যান কাউন্সিলর এমপি নাও থাকি তাহলেও আপনাদের জন্য আমি কাজ করে যাব।

সংবাদ প্রকাশঃ  ০৪-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ