গুম-খুন বন্ধ করে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চাই : আইভী

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, কারও নামে স্লোগান নয়, নেত্রীর নামে স্লোগান দিন। আওয়ামী লীগের উন্নয়নের কথা তুলে ধরতে হবে। স্লোগানে স্লোগানে মুখরিত হতে হবে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নাম।
তিনি আরও বলেন, গুম-খুন বন্ধ করে নারায়ণগঞ্জে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ চাই। আওয়ামী লীগের বিরুদ্ধে প্রচ- ষড়যন্ত্র হচ্ছে। সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করতে হবে। ঐক্যের আওয়ামী লীগ গড়তে চাই।
রবিবার (২৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের ওসমানী স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন সেলিনা হায়াৎ আইভী।
সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।
সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি সংক্ষেপে বলতে চাই—নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সূতিকাগার। নারায়ণগঞ্জ থেকে মিছিল না গেলে ঢাকায় সমাবেশ হতো না। এখানে নেতৃত্ব দিয়েছেন শামসুজ্জোহা, আলী আহমদ চুনকা, নাজমা রহমানসহ প্রয়াতরা।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যকরী পরিষদের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওছার, আনোয়ার হোসেন, সাহাবউদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ কে এম শামীম ওসমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।
সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল।

সংবাদ প্রকাশঃ  ২৩-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email