গাঁজাসহ ব্রাহ্মণপাড়ায় তিন মাদককারবারি গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  সৌরভ মাহমুদ হারুন    ব্রাহ্মণপাড়া  (কুমিল্লা)  প্রতিনিধি==========
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অভিযান পরিচালনা করে ১৫ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানাপুলিশ। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার মাধবপুর ইউনিয়নের ষাইটশালা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
থানাপুলিশ সূত্রে জানা গেছে, এসআই মোঃ শফিকুল ইসলাম ও এএসআই দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার মাধবপুর ইউনিয়নের ষাইটশালা এলাকার ব্রাহ্মণপাড়া-মীরপুর গামী পাকা রাস্তার উপর হতে মোঃ হাসান(২৩), মোঃ ইব্রাহিম খলিল উল্লাহ (২১) ও আব্দুল আলীম প্রকাশ আলমকে গ্রেফতার করে। এসময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত মোঃ হাসান উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর এলাকার জামাল মিয়ার ছেলে, মোঃ ইব্রাহিম খলিল উল্লাহ একই ইউনিয়নের রামচন্দ্রপুর (বাল্লক) এলাকার ওছি মিয়ার ছেলে ও আব্দুল আলীম প্রকাশ আলম একই ইউনিয়নের গঙ্গানগর পূর্বপাড়া এলাকার দুলাল মিয়ার ছেলে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মাহমুদুল হাসান রুবেল বলেন, ” আসামীগণকে যথাযথ পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।”সংবাদ প্রকাশঃ  ০৫-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email