খালি হাতে ফিরছেননা কেউ; যখনই খবর তখনই বিপদগ্রস্থ মানুষের পাশে ‘পাশে আছি

খালি হাতে ফিরছেননা কেউ; যখনই খবর তখনই বিপদগ্রস্থ মানুষের পাশে ‘পাশে আছি কোভিড-১৯ সেবা‘
দেবীদ্বারে বিধবা, বিপদগ্রস্ত স্বামীপরিত্যাক্তাদের নিয়ে প্রবাসীর ব্যতিক্রমী উদ্যোগ
সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ===
দেবীদ্বার উপজেলার অসহায় দরিদ্র ও কর্মহীন, বিপদগ্রস্থ ও বিধবা মানুষের জন্য একজন আলোক বর্তিকা ও দেবদূতের মতো আভির্ভূত হয়েছেন মানবতার ফেরিওয়ালাখ্যাত করোনা যোদ্ধা আমেরিকা প্রবাসী ডাঃ ফেরদৌস খন্দকার।
শুক্রবার সকাল ১১টায় সামাজিক দূরত¦ বজায় রেখে দেবীদ্বার রেয়াজ উদ্দিন মডেল পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ‘শেখ রাসেল ফাউন্ডেশন’ ইউএসএ শাখার সভাপতি ডাঃ ফেরদৌস খন্দকারের অর্থায়নে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৮০ জন বিধবা ও বিপদগ্রস্থ স্বামী পরিত্যাক্তা মহিলাদের মাঝে এক মাসের পরিপূর্ণ খাদ্য উপহার বিতরণের ব্যাতিক্রমী আয়োজন দেখে আলোচকরা ওই ভূয়সি প্রশংসা করেন। আলোচকরা আরো বলেন, ডাঃ ফেরদৌস খন্দকার শুধু দেবীদ্বার, কুমিল্লাতেই নয় সারা বিশে^র বাংলা ভাষাভাষিদের মাঝে করোনাকালীন গনসচেতনতায় অভূতপূর্ব ভূমিকা পালনে অবদান রেখে সবার হৃদয়ে স্থান করে নিয়েছেন।
দেবীদ্বারের করোনা রোগীদের জন্য ২৪ ঘন্টা স্বাস্থ্যসেবায় নিয়োজিত ‘পাশে আছি কোভিড-১৯ সেবা’র কন্ট্রোলরুম ইনচার্জ সাহিনূর লিপি’র সভাপতিত্বে এবং কাউছার হায়দার’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা র্নিবাহী কর্মকর্তা রাকিব হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনার বাংলা কলেজ’র অধ্যক্ষ আবু ছালেক মোঃ সেলিম রেজা সৌরভ, অফিসার ইনচার্জ দেবীদ্বার থানা আরিফুর রহমান, লেখক ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, কুমিল্লা জেলা রোভার স্কাউট’র যুগ্ম-সাধারন সম্পাদক মহিউদ্দিন লিটন, বাংলাদেশ শিক্ষাসেবা ফাউন্ডেশন দেবীদ্বার শাখার সভাপতি মাহাবুব আলম।
পরে তালিকাভূক্ত ১৮০ জন বিধবা ও বিপদগ্রস্ত স্বামী পরিত্যাক্তা মহিলাদের মাঝে এক বস্তা চাউল, তিন কেজি পেয়াজ, দুই লিটার তৈল, পাঁচ কেজি আলু, মসুর ডাল দুই কেজি, এক কেজি চিনি, দুই প্যাকেট সেমাই এবং যাতায়ত খরচের দুইশত টাকাসহ একমাসের পরিপূর্ণ খাদ্য উপহার বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ