ক্যান্সার রোগে আক্রান্ত প্রতিবন্ধি জাহানারার চিকিৎসা জন্য মানবিক সাহায্যের আবেদন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ জুয়েল রানা – কচুয়া (চাঁদপুর) প্রতিনিধিঃ  চাঁদপুরের কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়ন পরিষদ বারৈয়ারা গ্রামের জংসর আলী বাড়াীর জাহাঙ্গীরের কন্যা মোসাঃ জাহানারা আক্তার বয়স আনুমানিক (১৬) বছর। জন্ম থেকেই প্রতিবন্ধী জাহানার তার পরিবারের কাছ থেকে সরেজমিনে গিয়ে জানাযায়, প্রতিবন্ধী জাহানারা দীর্ঘদিন যাবত ক্যান্সার রোগে আক্রান্ত। বহু সরকারি/বেসরকারি হাসপাতালে নিয়ে জাহানারা কে সাধারণ ভাবে চিকিৎসা করানো হয়েছে কিন্তু জাহানারার কোন উপশমই ঘটেনি।
তাই জাহানারা কে গত কয়েক মাস আগে চিকিৎসা করানোর জন্য মালিগাঁও ও দাউদকান্দি উপজেলার গৌরীপুর সরকারি হাসপাতালে চিকিৎসা নিতে গেলে তাকে উন্নত চিকিৎসার পরামর্শ দেন সরকারি ডাক্তারগন।
এদিকে জানাযায় প্রতিবন্ধী জাহানারার এমন কোনো টাকা, অর্থনৈতিক ভাবে স্বচল নয় বা কোথাও থেকে সাহায্য সহযোগিতা পাচ্ছেন না।
তাই প্রতিবন্ধী জাহানারা বিষয়ে পাথৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আক্কাস মোল্লার নিকট জানতে চাইলে, তিনি বলেন এমন একজন নিঃশ্ব প্রতিবন্ধী এবং ক্যান্সার রোগে আক্রান্ত হওয়া মেয়েটির পাশে,তার চিকিৎসার জন্য সহযোগিতায় সমাজের সকল বিত্তবান আসার জন্য বিশেষ ভাবে আহ্বান করছি।
তবে প্রতিবন্ধী জাহানারার বিষয়টি আমি ইতিমধ্যেই অবগত হয়েছি, ইনশাআল্লাহ আমি আমার ইউনিয়নের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করবো।
অন্যদিকে প্রতিবন্ধী জাহানারার পরিবার তার সু-চিকিৎসার জন্য স্হানীয় প্রশাসনসহ, মাননীয় এমপি মহোদয় এবং দেশবাসী সকলের সহযোগিতা একান্ত ভাবে কামনা করছেন, তার পিতা মোঃ জাহাঙ্গীর আলম ও তার পরিবারবর্গ।সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email