কোয়রকান্দিতে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের বই বিতরণ উৎসব অনুষ্ঠিত 

সিটিভি নিউজ।।   তাপস চন্দ্র সরকার, কুমিল্লা।। ২৩ জুলাই (রোববার) সকালে ঐতিহ্যবাহী চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলাধীন কোয়রকান্দি শ্রী শ্রী সার্বজনীন রক্ষাকালী মন্দির প্রাঙ্গণে “মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম” বাস্তবায়নের লক্ষ্যে প্রায় ৩৫জন শিশু শিক্ষার্থীদের মাঝে মন্দির ভিত্তিক স্কুলের বই বিতরণ করেন মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম এর শিক্ষিকা প্রিয়াংকা বিশ্বাস।
এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোয়রকান্দি সার্বজনীন রক্ষাকালী মন্দির পরিচালনা কমিটির উপদেষ্টা সমিরন বিশ্বাস, সভাপতি যোগেশ বিশ্বাস, সাধারণ সম্পাদক অরুন বিশ্বাস, ধর্মবিষয়ক সম্পাদক ডাঃ প্রাণকৃষ্ণ বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক অমল চন্দ্র সরকার ও কার্যনিবাহী সদস্য নৃপেন চন্দ্র সরকারসহ প্রায় শতাধিক অভিভাবক ও শিক্ষার্থী।
জানা যায়- “মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম” ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অধীন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট কর্তৃক বাস্তবায়নাধীন একটি প্রকল্প।  প্রাক-প্রাথমিক এবং বয়স্ক শিক্ষাকেন্দ্রের মাধ্যমে শিক্ষা কার্যক্রম পরিচালনা প্রকল্পের প্রধান কাজ। এছাড়া নিরক্ষরতা দূরীকরণে, বিদ্যালয়ে গমনোপযোগী ১০০% শিশুকে বিদ্যালয়ে ভর্তিতে এবং ঝড়ে পড়া রোধ করতে প্রকল্পটি কাজ করছে। টেকসই উন্নয়ন অভিষ্ট অর্জন, নারীর ক্ষমতায়ন এবং স্মার্ট বাংলাদেশ বির্ণিমানে প্রকল্পটি কার্যকর ভূমিকা রাখছে।সংবাদ প্রকাশঃ ২৩০৭২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ