কেন্দ্রে দায়িত্ব পালনকালে প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু

সিটিভি নিউজ।। কুষ্টিয়ার মিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপালন করতে গিয়ে কেন্দ্রে এক প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যু হয়েছে। তার নাম জয়নাল আবেদিন।

বুধবার দিনগত রাত সোয়া ১২টার দিকের মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড রামনগর তিঁতুতলা কেন্দ্রে তিনি হঠাৎ অসুস্থ হয়ে মারা যান।

মৃত জয়নাল আবেদিন মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের নিমতলা কলেজের শিক্ষক ছিলেন। ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে তিনি ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পান।

কেন্দ্রের সহকারী প্রিজাইডিং অফিসার আনোয়ারুল ইসলাম জানান, রাত সাড়ে ১১টার দিকে প্রিজাইডিং কর্মকর্তা জয়নাল আবেদন শরীর ভালো না বলে জানায়। পরে শুনি শ্বাস নিতে কষ্ট হচ্ছে। এরপর তিনি শুয়ে পড়েন এবং আস্তে আস্তে নিস্তেজ হয়ে যান। স্থানীয় চিকিৎসককে খবর দিলে তিনি এসে তাকে মৃত বলে ঘোষণা করেন।

কুর্শা ইউনিয়ন নির্বাচনের রির্টানিং কর্মকর্তা নুরুল ইসলাম নান্নু জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে কুর্শা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তার মৃত্যুর সংবাদ পেয়েছি। বিস্তারিত পরে জানানো যাবে।

তবে স্থানীয়দের ধারণা, নির্বাচন নিয়ে প্রার্থীর চাপে ভয় পেয়ে তার মৃত্যু হতে পারে। ওই ইউনিয়নে আওয়ামী লীগ, জাসদ ও আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে একাধিকবার আধিপত্য বিস্তার নিয়ে হামলার ঘটনা ঘটেছে।-তথ্য ও ছবি: যুগান্তর

সংবাদ প্রকাশঃ ১১১১-২০২১ খ্রীষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে= লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ