কুসিক নির্বাচন ৯জুন থেকে ১২ জুন পর্যন্ত চলবে ইভিএমের প্রশিক্ষন

সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ==
আগামী ১৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন। ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) হবে ভোট গ্রহণ।
এদিকে ভোট গ্রহনের আগে প্রিজাইডিং অফিসার,সহকারী প্রিসাইডিং ও পোলিং অফিসারদের জন্য প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করেছে কুসিক নির্বাচন কমিশন। আজ ৯ জুন বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রশিক্ষণ চলবে আগামী ১২ জুন পর্যন্ত।
কুমিল্লা জিলা স্কুল ও ফয়জুন্নেছা বালিকা বিদ্যালয়ে সকাল ৯ থেকে প্রশিক্ষণ শুরু হয়।ইভিএমের প্রশিক্ষন নিচ্ছে দুই সহস্রাধিক অফিসার
যারা কেন্দ্রে প্রিসাইডিং অফিসার, সহকারী প্রিসাইডিং ও পোলিং অফিসারের দায়িত্ব পালন করবেন তাদের জন্য এ প্রশিক্ষনের আয়োজন করা হয়েছে।
কুমিল্লা সিটি কর্পোরেশনের রিটার্নিং অফিসার মোঃ শাহেদুন্নাবী চৌধুরী বলেন, প্রায় ২২ শ জন অফিসার প্রশিক্ষন গ্রহণ করছেন। ধাপে ধাপে এ প্রশিক্ষন দেয়া হবে।

চার মেয়র প্রার্থী বলছেন এখনো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী হয় নি এমন প্রশ্নে রিটার্নিং কর্মকর্তা মোঃ শাহেদুন্নাবী চৌধুরী বলেন,  আপনারা সবাই খেয়াল করছেন আমরা কাউকে ছাড় দিচ্ছি না। একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য যা করার দরকার আমরা সবই করছি। আপনারা ধৈর্য্য রাখেন। সবই হবে।সংবাদ প্রকাশঃ  ০৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ