কুমিল্লা-৫ আসনে স্বতন্ত্র প্রার্থী শওকত মাহমুদের ঈগল প্রতীকের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে

সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন নিজস্ব প্রতিবেদক  জানান ===   সোমবার  বিকালে কুমিল্লা -৫ আসনের ( বুড়িচং- ব্রাহ্মণপাড়া) স্বতন্ত্র পদ প্রার্থী ঈগল প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় বিএনপির সাবেক ভাইস প্রেসিডেন্ট জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওগত মাহমুদ গণসংযোগ ও পথসভা করেছে। বুড়িচং   উপজেলার গোবিন্দপুর, পীরযাত্রাপুর, শ্রীপুর, হয়ে কয়েক  হাজার নেতা কর্মী ও সাধারণ জনগণ নিয়ে নির্বাচনী প্রচারণা শেষে মোহাম্মদ তাজুল ইসলাম মেম্বার এর বাড়িতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
এসময় শওকত মাহমুদ বলেন পীর যাত্রা পুরের মানুষ আজকের যেই গণজোয়ার দেখিয়েছেন, গোটা বুড়িচং ব্রাহ্মণপাড়া এ গণজোয়ার চলছে ঈগলের পক্ষে। মা-বোনেরা ও নেমে পড়েছে ঈগলের পক্ষে, ঈগলের বিজয়কেও ঠেকিয়ে রাখতে পারবে না। যদি ভোটে কেউ কারচুপি করার চেষ্টা করে, ভোট কেন্দ্র দখলের চেষ্টা করে, আপনারা সম্মিলিতভাবে তা মোকাবেলা করবেন। আজকে বুড়িচং ব্রাহ্মণপাড়ার মানুষ পরিবর্তন চায় বিগত বছরে যারা এমপি ছিলেন তারা কোন উন্নয়ন করেন নাই এই বুড়িচং ব্রাহ্মণপাড়ায় তারা এখন পর্যন্ত একটি গ্যাস এনে দিতে পারেন এই বুড়িচং ব্রাহ্মণপাড়ার মানুষকে। তাহলে তারা কি উন্নয়ন করেছেন,তারা শুধু ভোট নিয়ে গেছেন, কিন্তু উন্নয়ন করেননি। তারা বুড়িচং ব্রাহ্মণপাড়া মাদকের বিস্তার বাড়াতে সহায়তা করেছেন। তা না হলে কেন আজকে এই অবস্থা বুড়িচং ব্রাহ্মণপাড়া মাদকের। প্রিয় বুড়িচং ব্রাহ্মণপাড়া বাসী আমি নির্বাচিত হলে এই মাদকের আখড়া বন্ধ করে দেব, গ্যাসের সংযোগ আনবো, শিক্ষিত যত বেকার আছে তাদের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করব, নারীদের ক্ষমতায়ন আনবো, এই পীরযাত্রাপুরে একটি নার্সিং ইন্সটিউট স্থাপন করব, এখানে একটি কারিগরি বিশ্ববিদ্যালয় স্থাপন করব। এবং আপনাদেরকে বলে দিতে চাই কুরআনে হাফেজ খতিব এবং ইমামদের জন্য বিশেষ ভাতার ব্যবস্থা করব।  এই সবগুলো কাজ করা সম্ভব যদি ক্ষমতা পাওয়ার পর মাথায় অন্য কোন ধান্দার চিন্তা না থাকে। তাহলে এতগুলো কাজ করা সম্ভব। বিগত দিনে দ্বারা দায়িত্বে ছিলেন তারা হয়তো ঐ রকমের ধান্দা ছিল যার কারণে তারা এ কার্যক্রমগুলো বাস্তবায়ন করতে পারেননি। এ সময় তিনি আরো বলেন আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি আমি যে দাবিগুলো করছি আসুন সে দাবিগুলো আপনারাও করেন কিন্তু আপনাদের সেই সৎ সাহস নাই। আজকে বুড়িচং ব্রাহ্মণ পাড়ার মানুষ পরিবর্তন চায় এই পরিবর্তন এমনভাবে চায় যে কেন্দ্রে আওয়ামী লীগ সরকার থাকলেও বুড়িচং ব্রাহ্মণপাড়ায় যেন নির্দলীয় সরকার থাকে এই পরিবর্তন চাই বুড়িচং ব্রাহ্মণপাড়ার মানুষ। এ সময় উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন।
নুরুল হক মাস্টার সভাপতি( জাতীয় পার্টি) বুড়িচং উপজেলা,আবু নাসের মুন্সী সাবেক (সাধারণ সম্পাদক) বুড়িচং যুবদল,বেলায়েত হোসেন বুড়িচং থানা (জাতীয় পার্টি) বুড়িচং থানা,
জিলান হোসেন ভূঁইয়া সহ-সভাপতি (বুড়িচং উপজেলা যুবদল) এছাড়াও আরো উপস্থিত ছিলেন।
ইমতিয়াজ আলম, আবুল কালাম আজাদ, সেফাউল করিম মেম্বার,  অ্যাডভোকেট ময়নাল হোসেন (সভাপতি পীরযাত্রা পুর ইউনিয়ন যুবদল)মাসুদ,পারভেজ,জনাব তাজুল ইসলাম মেম্বার, জুবায়ের আহমেদ, আবুল কালাম আজাদ,ইসরাফিল রানা,তারেক ইমাম, সুলতান আহমেদ,( সাবেক সভাপতি ষোলনল নং ইউনিয়ন বিএনপি।
মিজানুর রহমান ভূঁইয়া,আমির খান, আব্দুল কুদ্দুস,আবু জাহের , এবংআব্দুল মান্নান মেম্বার। সহ অত্র এলাকার প্রায় চার থেকে পাঁচ হাজার নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ০২০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ