কুমিল্লা স্টেডিয়ামে সোমবার মুখোমুখি হবে বসুন্ধরা কিংস ও মুক্তিযোদ্ধা সংসদ

সিটিভি নিউজ।।    দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ===ফুটবল উন্ম্দনায় ভাসছে কুমিল্লা। চা দোকান থেকে শুরু করে শপিংমল রাস্তা-ঘাট অলি-গলিতে শুধু ফুটবল নিয়ে মাতামাতি। ফুটবলের পূন্যভুমি বলাহত কুমিল্লাকে। ফুটবলের অতিতের সেই গৌরব যেন ফিরে আসছে আবার। সোমবার (৮ ফেব্রুয়ারি) কুমিল্লা শহীদ দীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম মাঠে মুখোমুখি হবে বসুন্ধরা কিংস ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।
বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের দুই পরাশক্তি মোহামেডান স্পোটিং ক্লাব ও বসুন্ধরা কিংসের হোম ভেন্যু কুমিল্লা শহীদ দীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম, এ দুই দলের হোম ভ্যানু হওয়ায় এবারের আসরে আবাহনী ও মোহামেডান, ব্রাদার্সসহ বড় দলগুলোর খেলা হচ্ছে কুমিল্লা স্টেডিয়ামে। এতেই কুমিল্লা জুড়ে ফুটবলের উন্মাদনা ছড়িয়ে পরেছে। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা কতৃপক্ষ, কুমিল্লা ফুটবল এসেসিয়েশন এবং ফুটবল বোদ্ধারা মনে করছেন ফুটবলের এমন একটি বড় আসর কুমিল্লা স্টেডিয়ামে হওয়ায় কুমিল্লাও ফুটবলের একটা পরিবর্তন আসবে। শিশু, কিশোর ও যুবকরা ফুটবলের প্রতি আকর্ষিত হবে এবং খেলোয়াড় তৈরি হবে।
সোমবার বসুন্ধরা কিংস ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের খেলাকেও ঘিরে রয়েছে হাজারো দর্শকের উন্মাদনা। প্রতিটি খেলায় সমর্থক দর্শকের উপস্থিতি ছিল দেখার মতো।
বিপিএলে মোহামেডান স্পোটিং ও বসুন্ধরা কিংসের হোম ভেন্যু হওয়ায় আগের ম্যাচে গুলোতেও দর্শক হয়েছে গ্যালারীতে। সোমবারের খেলায় বসুন্ধরা কিংস ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।
কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের পূর্ব গ্যালারী বসুন্ধরার জন্য নির্ধারিত। পশ্চিমের গ্যালারীতে থাকবে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সমর্থকরা।
কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন জানান, প্রতিটি খেলায়ই দর্শক হচ্ছে। এটি কুমিল্লা ক্রীড়াঙ্গনের জন্য আশার আলো।

সংবাদ প্রকাশঃ  ৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ