কুমিল্লা সিটি ফুটপাত দখলমুক্ত করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা নগরীর সকল ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে অভিযান অব্যাহত রেখেছে জেলা প্রশাসন।
মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর টমছমব্রিজ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফুটপাতের উপর নির্মিত ১২টি স্থাপনা উচ্ছেদ করা হয়। কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ ও মাজহারুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ জানান, কুমিল্লা নগরীর সকল ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে গত প্রায় এক মাস ধরে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। আজও জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর স্যারের নির্দেশনায় এবং সিটি করপোরেশনের কারিগরি সহায়তায় নগরীর ব্যস্ততম টমছমব্রিজ এলাকায় ওই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে জেলা পুলিশ ও আনসারের সদস্যরা সহায়তা করেছে। কুমিল্লাকে ফুটপাত ও সড়ক দখলমুক্ত নগরী হিসেবে গড়তে আমাদের অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, গত বছরের নভেম্বর মাসে অনুষ্ঠিত জেলা আইনশৃংখলা কমিটির সভায় কুমিল্লা নগরীর বেশিরভাগ ফুটপাত দখল হয়ে যাওয়ার ব্যাপারে আলোচনা হয়। পরে ওই সভায় সিদ্ধান্ত হয় নগরীর সকল ফুটপাত দখলমুক্ত করার। এরপর ওই সভার সিদ্ধান্ত মতে ডিসেম্বরের শুরু থেকে নগরীর বিভিন্ন এলাকায় ফুটপাত দখলমুক্ত করতে নিয়মিত অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন।সংবাদ প্রকাশঃ  ৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email