কুমিল্লা সিটি কর্পোরেশনে নগরবাসীর সর্বোচ্চ সেবা নিশ্চিত করবো – রিফাত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      দেলোয়ার হোসেন জাকির   সংবাদদাতা জানান ==== কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত ৬ জুন সোমবার দিনব্যাপি গণসংযোগ করেছেন। সকাল ১১টায় কুমিল্লা আইনজীবী সমিতিতে আইনজীবীদের সাথে গণসংযোগ করেন। পরে ডিঙ্গাম্বরীতলা জগন্নাথ মন্দির জাঙ্গালিয়া রামনগরে গণসংযোগ করেন।
আরফানুল হক রিফারে গণসংযোগকালে শতশত নারী-পুরুষ ও দলীয় নেতাকর্মী ও সাধারন ভোটার উপস্থিত ছিলেন।
গণসংযোগকালে সংক্ষিপ্ত পথ সভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আরফানুল হক রিফাত বলেন, কুমিল্লা সিটি কর্পোরেশন কুমিল্লা গণ মানুষের প্রতিষ্ঠান। সাধারণ মানুষ সহজে স্বল্প সময়ে সিটি কর্পোরেশন থেকে সুযোগ-সুবিধা পাবে এট আমি নিশ্চিত করবো। রিফাত বলেন আমি কুমিল্লা সিটি কর্পোরেশনে কুমিল্লা নগরবাসীর সর্বোচ্চ সেবা নিশ্চিত করবো।
১৫ জুন নৌকা প্রতীকে ভোট চেয়ে আরফানুল হক রিফাত বলেন, আমার চাওয়া-পাওয়ার কিছু নেই, আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। আমি নগর পিতা হবো না, আপনাদের সেবক হবো।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনীত করেছেন, আমার নেতা আ ক ম বাহাউদ্দিন বাহার আমাকে শপথ করিয়েছেন আমি কথা দিচ্ছি শততার সাথে কাজ করবো।
আইনজীবী সমিতিতে প্রচারনাকালে মেয়র প্রার্থী আারফানুল হক রিফাতের সভায় বক্তব্য রাখেন কুমিল্লা জেলা পিপি কুমিল্লা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম, এডভোকেট ইউনুস ভূইয়া, কুমিল্লা বারের সভাপতি খন্দকার আহসান উল্লাহ, সাধারন সম্পাদক আবু তাহের, সাবেক সাধারন সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান। পথসভায় হিন্দু ধর্মীয় নেতৃবৃন্দ, আওয়ামী লীগ যুবলীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও স্থানীয় সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email