কুমিল্লা সিটিসহ স্থানীয় নির্বাচন আ’লীগের মনোনয়ন ফরম কিনেছেন ২৫ জন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      কুমিল্লা সিটি করপোরেশনসহ স্থানীয় সরকারের বিভিন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ আজ বৃহস্পতিবার শুরু হয়েছে। প্রথম দিনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মোট ২৫ জন মনোনয়ন প্রত্যাশী ফরম কিনেছেন। এর মধ্যে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র পদে ফরম সংগ্রহ করেছেন সাবেক ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান। এ ছাড়া তিনটি উপজেলা পরিষদ, ছয়টি পৌরসভা এবং অষ্টম ধাপের ১৩৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য আরও ২৪ প্রার্থী ফরম কিনেছেন।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়া  জানান, মনোনয়ন প্রত্যাশীরা আগামী ১১ মে পর্যন্ত প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ধানমন্ডি কার্যালয়ে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে পারবেন। স্বাস্থ্যবিধি মেনে প্রার্থী নিজে অথবা একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।
কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে। এ ছাড়া একই দিন ভোটের তারিখ রেখে নির্বাচন কমিশন থেকে তিনটি উপজেলা পরিষদ, ছয়টি পৌরসভা এবং অষ্টম ধাপের ১৩৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তপশিল ঘোষণা করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email