কুমিল্লা সরকারি কলেজ এর নবাগত অধ্যক্ষ প্রফেসর মোঃ বাহাদুর হোসেন কে সংবর্ধনা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ===
ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক তবারক হোসেন মোল্লার উপস্থাপনায় কলেজ অডিটোরিয়াম কক্ষে বৃহস্পতিবার সকাল ১১ টায় সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন কলেজটির সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ হারুনুর রশিদ পাটোয়ারী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক ও হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আনোয়ারুল হক।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ হারুনুর রশিদ। আরো বক্তব্য রাখেন দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ নূরুর রহমান খান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এ.এইচ.এম সফিউল্লাহ,দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ মিজানুর রহমান, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক গৌতম চন্দ্র রায়,অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ জিয়াউর রহমান, গণিত বিভাগের প্রভাষক মোঃ আরিফুর রহমান, বাংলা বিভাগের প্রভাষক হালিমা আক্তার ও শিক্ষক পরিষদের যুগ্ম সম্পাদক মোহাম্মদ রবিউল আলম খান।
এছাড়াও বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন শিক্ষক পরিষদের সম্পাদক সহকারী অধ্যাপক ও হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আনোয়ারুল হক।
সকলের বক্তব্য শেষে নবাগত অধ্যক্ষ প্রফেসর মোঃ বাহাদুর হোসেন অনুষ্ঠানে বক্তব্য রাখেন। তিনি তার বক্তব্যে প্রথমেই সর্বকালের শ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরন করেন এবং সেই সাথে ১৫ আগষ্টের নিহতদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন।
তিনি পূর্বের বক্তাদের তুলে ধরা বিভিন্ন সমস্যা গুলো নিয়েধারাবাহিকভাবে সকলের সাথে কাজ করে সমাধান করে মানসম্মত পর্যায়ে কলেজকে পৌঁছানোর আশ্বাস দেন।
অনুষ্ঠানে কলেজের সকল বিভাগের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য গত ৮ আগস্ট রবিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে রাষ্ট্রপতির আদেশক্রমের উপসচিব ড. শ্রীকান্ত কুমার চন্দ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তিনি মাধমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, কুমিল্লা অঞ্চল, কুমিল্লা এর উপপরিচালক (কলেজ) দায়িত্বে ছিলেন ।সংবাদ প্রকাশঃ  ০২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email