কুমিল্লা সদর দক্ষিণে বিপুল পরিমাণ মাদকসহ নারী মাদক কারবারি আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার সদর দক্ষিণ থেকে বিপুল পরিমাণ মাদকসহ মোসাঃ আয়েশা বেগম (৩৫) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১,সিপিসি-২।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) রাতে সদর দক্ষিণের কৃষ্ণনগর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করে। এসময় ৪৭০ বোতল ফেন্সিডিল, ৫০ কেজি গাঁজা ও ১ হাজার ৪৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত আয়েশা বেগম সদর দক্ষিণ উপজেলার কৃষ্ণনগর (মাস্টারবাড়ি) গ্রামের মোঃ আব্দুল ওয়াদুদ মিয়ার স্ত্রী।
প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে আয়েশা জানায়, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লার বিভিন্ন স্থানে ফেন্সিডিল, গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, আটককৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লার সদর দক্ষিণ থানায় মামলা করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।সংবাদ প্রকাশঃ  ১-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email