কুমিল্লা সদরে জোড়া খুন মামলা:তিন আসামির আদালতে স্বীকারোক্তি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার আদর্শ সদর উপজেলার সুবর্ণপুর গ্রামে পল্লি চিকিৎসক ও তার স্ত্রীকে হত্যা মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিন আসামি।
বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (অপারেশন) রাজিব চক্রবর্তী।
তিনি জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে কুমিল্লার ১ নম্বর আমলি আদালতের জ্যেষ্ঠ বিচারক হাকিম নুসরাত জাহান ঊর্মির আদালতে জবানবন্দি দেন পল্লি চিকিৎসক সৈয়দ বিল্লাল হোসেনের পুত্রবধূ নাজমুন নাহার, তার খালাত ভাই জহিরুল ও বন্ধু মেহেদী হাসান। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
রাজিব চক্রবর্তী জানান, বিকেলে আসামিদের আদালতে তোলা হয়। সন্ধ্যায় শুরু হয় জিজ্ঞেসাবাদ। রাত ৯টা পর্যন্ত তারা হত্যাকাণ্ডের বর্ণনা দেন।
আদালতের একটি সূত্র জানায়, জবানবন্দিতে হত্যার কারণ হিসেবে পারিবারিক কলহের কথা জানানো হয়েছে। এই হত্যায় আর কেউ জড়িত নেই বলেও জানিয়েছে আসামিরা।
কুমিল্লা আদর্শ সদর উপজেলায় সুবর্ণপুর গ্রামে ঘরে ঢুকে সোমবার বিল্লাল হোসেন ও তার স্ত্রী সফুরাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

এ ঘটনায় মামলা করেন নিহতের এক স্বজন। তবে এর আগেই নাজমুনকে আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে ও প্রযুক্তির সহায়তায় পুলিশ অপর দুই আসামিকে গ্রেপ্তার করে।সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে  লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email