কুমিল্লা মহানগর যুবদলের সভাপতি উৎবাতুল বারী আবুর রোগমুক্তি চেয়ে দোয়া

সিটিভি নিউজ।।    নিজস্ব প্রতিবেদক: জানান —
কুমিল্লা মহানগর যুবদলের সভাপতি ও সাবেক ছাত্রনেতা উৎবাতুল বারী আবুর রোগ মুক্তির জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার বাদ আসর কুমিল্লা নগরীর ৩নং ওয়ার্ডের রেইসকোর্স জামে মসজিদে ওই দোয়ার আয়োজন করেন মহানগর যুবদল নেতা আশিকুর রহমান রানা। এসময় তিন নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন বেলাল, মহানগর যুবদল নেতা পাভেল সহ মসজিদের মুসল্লী ও এলাকার বিভিন্ন পর্যায়ের মানুষ উপস্থিত ছিলেন। জানা যায়, একসময়ের তুখল ছাত্রদল নেতা ও বর্তমান কুমিল্লা মহানগর যুবদলের সভাপতি উৎবাতুল বারী আবু গত এক সপ্তাহ ধরে অসুস্থতা নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর আশু রোগ মুক্তি চেয়ে এবং দেশ ও জনগণের কল্যাণ কামনায় ওই বিশেষ দোয়ার আয়োজন করা হয়।

ক্যাপশন: কুমিল্লা মহানগর যুবদলের সভাপতি ও সাবেক ছাত্রনেতা উৎবাতুল বারী আবুর রোগ মুক্তির জন্য বুধবার বাদ আসর কুমিল্লা নগরীর ৩নং ওয়ার্ডের রেইসকোর্স জামে মসজিদে দোয়ার আয়োজন করেন মহানগর যুবদল নেতা আশিকুর রহমান রানা।

সংবাদ প্রকাশঃ  ০২১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ