কুমিল্লা মহানগর বিএনপির সাংগঠনিক সভা,এক মঞ্চে আবু -টিপু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লায় বিএনপির রাজনীতির দুই প্রভাবশালী এবং প্রতিদ্বন্দ্বী মুখকে দীর্ঘদিন পর আবু -টিপু এক মঞ্চে দেখলো নেতা কর্মীরা। শনিবার সকালে কুমিল্লা মহানগর বিএনপির পরিচিতি ও সাংগঠনিক সভায় পাশাপাশি বসলেন সদ্য নির্বাচিত আহ্বায়ক উৎবাতুল বারী আবু এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু।
আবু ও টিপু কুমিল্লা মহানগর বিএনপির দু’টি গ্রুপের প্রতিনিধিত্ব করেন। নতুন কমিটির পরিচিতি সভায় তাদের এক মঞ্চে বসাকে নতুন সাংগঠনিক সূচনা হতে পারে বলে মনে করছেন শীর্ষ নেতারা।
কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উৎবাতুল বারী আবুর সভাপতিত্বে এবং সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রিয় বিএনপির ত্রান ও পুনর্বাসন সম্পাদক কুমিল্লা দক্ষিন জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিনুর রশিদ ইয়াছিন।
আলোচনা সভায় তিনি বলেন, এই মুহুর্তে কুমিল্লা মহানগর বিএনপি শক্তিশালী সাংগঠনিক ক্ষমতায় আছে। ঐক্য থাকলে ভবিষ্যতে আরো শক্তিশালী হবে।
মঞ্চে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রিয় বিএনপির সদস্য সৈয়দ জাহাঙ্গীর আলম, মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায় মোঃ জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক মোঃ রাজিউর রহমান।

এসময় আরো উপস্থিত মহানগর বিএনপি’র  যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান ছুটি, ভিপি নজরুল ইসলাম, মোঃ মামুনুর রশিদ মজুমদার, আবদুল জলিল, মোঃ শহিদুল্লাহ রতন, এডভোকেট মোঃ হোসেনসহ আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা।সংবাদ প্রকাশঃ  ১৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email