কুমিল্লা মহানগরীর ৪ ওয়ার্ডকে লকডাউন করা হয়েছে

সিটিভি নিউজ।। মহামারী করোনা ভাইরাস প্রতিরোধের লক্ষে   ১৯ জুন বৃহষ্পতিবার রাত ১২ টা থেকে    ৩ জুলাই রাত ১২ টা পর্যন্ত   কুমিল্লা মহানগরীর যে ৪ ওয়ার্ডকে লকডাউন ঘোষণা করা হয়েছে কুমিল্লা জেলা প্রশাসন।  ইতিমধ্যেই  কুমিল্লা সিটি কর্পোরেশন  ও স্থানীয় কাউন্সিলর বিভিন্ন এলাকায় বাঁশ ও বাঁশের বেড়ে ঢেউটিন দিয়ে  মহল্লার গলিপথগুলো বন্ধ করে দিয়েছে।  ও    জেনেনিন এলাকাগুলোর তাদের সীমানা ……..
#৩নং_ওয়ার্ড: কালিয়াজুরী মৌজা রেইসকোর্স/ পুলিশ লাইন শাসনগাছা মৌজার (অংশ) ছোটরা মৌজার অংশে উত্তরে- ভাটপাড়া রাস্তা ও ভাটপাড়া মৌজার সীমানা, দক্ষিণে- ঢাকা চট্টগ্রাম ট্যাংক রোড, পূর্বে- শহীদ সামছুল হক রোড ও কালিয়াজুরী রোড এবং বিষ্ণপুর মৌজার সীমানা, পূর্বে- ধানমন্ডি রোড হয়ে শাসনগাছা ডাক বাংলো রোড।

#১০নং_ওয়ার্ড : ঝাউতলা (ছোটরা ও কান্দিরপাড় মৌজার অংশ) বাগিচাগাঁও (কান্দিরপাড় মৌজার অংশ)’র উত্তরে- ঢাকা-চট্টগ্রাম ট্যাংক রোড, দক্ষিণে- নজরুল এভিনিউ, মদিনা মসজিদ রোড হয়ে কান্দিরপাড় লেন। পূর্বে- শহীদ কবির উদ্দিন সড়ক ও লাকসাম রোড, পশ্চিমে- (বাগিচাগাঁও রাস্তা) লেঃ কর্ণেল মোস্তাক আহমদ সড়ক

#১২নং_ওয়ার্ড : উত্তর চর্থা মৌজা ও বজ্রপুর মৌজার অংশের উত্তররে- ঢাকা চট্টগ্রাম ট্যাংক রোড, দক্ষিণে-সার্কুলার রোড (কামাল উদ্দিন চৌধুরী ও হোচ্ছাম হায়দার চৌধুরী সড়ক), পূর্বে- সার্কুলার রোড (আশরাফ উদ্দিন চৌধুরী সড়ক) উত্তর চর্থা রোড, পশ্চিমে- রেজাশাহ বোগদাদী সড়ক হোচ্ছামিয়া হাই স্কুলের উত্তর দিকের রাস্তা হয়ে নানুয়া দীঘির পশ্চিম উত্তর কোণ হয়ে ইউসুফ স্কুল রোড রাজগঞ্জ চৌমুহনী।

#১৩নং_ওয়ার্ড : দক্ষিণ চর্থা’র উত্তরে- সার্কুলার রোড (কামাল উদ্দিন চৌধুরী ও হোচ্ছাম হায়দার চৌধুরী সড়ক, দক্ষিণে-ড. আখতার হামিদ খান রোড/ ইপিজেড রোড, পূর্বে- মুরাদপুর জিনার পুকুর পাড় হয়ে নওয়াব বাড়ী চৌমুহনী, পশ্চিমে- কুমিল্লা লাকসাম রোড। (ছবি ঃ আশিক এর সৌজন্যে)

সংবাদ প্রকাশঃ  ১৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTV NEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email