কুমিল্লা বন্ধু ফোরামের মিলন মেলা অনুষ্ঠিত বন্ধুর বিপদে সবার আগে আমি এগিয়ে আসবো- আলী আকবর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  বিশেষ প্রতিনিধি:  জানান ==== বাল্য জিবন, স্কুল/ কলেজ জিবনে যত বন্ধু বান্ধব, যে যেখানেই নিজ নিজ পেশায় আছেন, তাদের পথচলাকে সাধুবাদ জানাই, আপনাদের পরিবার ও সন্তানদের নিয়ে সুখে থাকবেন। আপনারা যারা আমার সাথে পথচলায় বন্ধুত্ব সম্পর্ক হয়েছে, তারা যে কোন সময়ে বিপদ আপদে আমাকে স্বরন করবেন আমি কথা দিচ্ছি সব বন্ধুদের আগে আমি আপনাদের পাশে থাকবো ইনশাল্লাহ।

বাল্যকালের বন্ধু ও স্কুল/কলেজ জিবনের বন্ধুদের নিয়ে কুমিল্লা বন্ধু ফোরামের মিলন মেলার উদ্যোক্তা ও অনুষ্ঠানের সভাপতি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অর্থবিষয়ক সম্পাদক মোঃ আলী আকবর এসব কথা বলেন।

শনিবার সন্ধ্যায় ঢাকা চট্রগ্রাম মহাসড়কের দুবাইরচর এলাকায় হোটেল নুর মহলের অডিটরিয়ামে কেক কাটা, আলোচনা ও পরিচিতি সভা এবং সংস্কৃতি সন্ধ্যার মাধ্যমে এক জমকালো মিলন মেলা২০২২ অনুষ্ঠিত হয়।

মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা সাবেক সিভিল সার্জন ও কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালের সাবেক পরিচালক ডাঃ মজিবর রাহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিটিএস লিমিটেড এর চেয়ারম্যান ও মেঘনা টেলিভিশনের সিইও মোহাম্মদ মফিজ উল্ল্যাহ বাবলু, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নাঙ্গলকোট উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এম এ করিম মজুমদার।

এছাড়া বন্ধু ফোরাম মিলন মেলার আয়োজক কমিটির মোঃ মাহবুব হাসান, নজরুল ইসলাম, নাজমুল হাসান লিটন ও মোঃ আবু সুফিয়ান।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্তে থাকা স্কুল ও কলেজ জিবনের এক সাথে পথচলা প্রায় দেড় শতাধিক বন্ধু/বান্ধুবীদের নিয়ে এই মিলন মেলা ২০২২ অনুষ্ঠিত হয়। কোরআন তেলাওয়াত, ইতিপূর্বে যাদেরকে হারিয়েছে তাদের স্বরণে দোয়া মোনাজত, জাতীয় সঙ্গীত, পরিচিতি, কেক কাটা, আলোচনা সভা, সাংস্কৃতি সন্ধ্যা ও ডিনার শেষ অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সংবাদ প্রকাশঃ  ০২-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email