কুমিল্লা নগরীর পূবালী চত্বরে মিথুন হত্যায় মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লা সম্প্রতি মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় নগরীর ১৫ নং ওয়ার্ড বজ্রপুরে মিথুন ভূঁইয়া নামে এক যুবক খুন হয়। মিথুন স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সমন্বয়কের দায়িত্ব পালন করতেন। সোমবার (৩০ আগস্ট) মিথুন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিসহ কুমিল্লায় মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতা এই মানববন্ধনের আয়োজন করে। নগরীর পূবালী চত্বরে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে উপস্থিত জাগ্রত মানবিকতার উপদেষ্টা ও  কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি বলেন, কুমিল্লা নগরীতে মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য আশংকাজনক হারে বৃদ্ধি পেয়েছে। নগরীতে বিভিন্ন সময়ে মাদকসেবীদের হামলায় সাধারণ মানুষজন আতংকিত অবস্থায় দিনপার করছে। গত বুধবার মাদক ব্যবসায়ে বাধা দেয়ায় মিথুন ভ‚ইয়াকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। আমরা প্রশাসনের কাছে অনুরোধ জানাই নগর কুমিল্লায় যেন মাদকের বিরুদ্ধে চিরুনী অভিযান পরিচালনা করা হয়।
মানবন্ধনে আরো বক্তব্য রাখেন নিহত মিথুনের বাবা লিটন মিয়া। তিনি বলেন, আমার মতো আর কেউ যেন সন্তান হারা না হয়। একজন পিতার কাঁধে সন্তানের লাশ যে কত ভারী তা বলে বুঝানো সম্ভব না। আমি চাই কুমিল্লা থেকে মাদক চিরতরে শেষ করে দেয়া হউক।
মানববন্ধনে উপস্থিত মিথুনের মা শিরিন আক্তার কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার বুকটা খালি করছে। আমার আর কেউ নাই। এই একটা পোলাই আমার। কত মাইনষের লাইগ্গা রক্ত জোগাড় করতো। রাইত বিরাতে মানুষের বিপদে ছুইট্টা যাইতো। আইজ আমার পোলাডারে মাদক ব্যবসায়ীরা মাইরা লাইছে।  কি দোষ করছিলো আমার পোলাডা। আমি বিচার চাই।
মানববন্ধন শেষে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থার জন্য জেলা পুলিশ সুপার বরাবর একটি স্মারকলিপি প্রদান করা হয়।সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email