কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে নাঙ্গলকোটে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    স্টাফ রিপোর্টার ।। কুমিল্লা নাঙ্গলকোট উপজেলায় ব্যামিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ক্রীড়া পরিদপ্তরের বার্র্ষিক ক্রীড়া কর্মসূচী ২০-২১ এর আওতায় কুমিল্লা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ১৪ ডিসেম্বর, সোমবার, সকাল ১০ টায় হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজ মাঠে এ ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
নাঙ্গলকোট উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও ক্রীড়া ক্লাবের ৫০জন খেলোয়াড় এ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে। এ প্রতিযোগিতায় একক ও দ্বৈত ইভেন্টে অনুষ্ঠিত হয়। হেসাখাল বাজার নঈম নিজাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ এম এ মতিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ব্যাডমিন্টন প্রতিযোগিতার একক ও দৈত্ব ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র। জেলা ক্রীড়া অফিসার জানান, বর্তমান কোভিড পরিস্থিতিতে দীর্ঘদিন পর স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। তিনি বলেন, শারীরিক ও মানসিক বিকাশে যে কোন ধরণের ক্রীড়া চর্চা অনসীকার্য। এ প্রতিযোগিতার ফলে খেলোয়াড়দের শারীরিক সক্ষমতা বৃদ্ধি পাবে যা রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধিতেও সহায়ক ভূমিকা পালন করবে। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক বৃন্দ, ছাত্র-ছাত্রী ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি, সাংবাদিক উপস্থি ছিলেন ।

সংবাদ প্রকাশঃ  ১৪১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email