কুমিল্লা জেলায় শ্রেষ্ঠ মহিলা সমবায়ীর পুরষ্কার পেয়েছেন মুরাদনগর আদর্শ মহিলা সমবায় সমিতি

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

ক্যাপশানঃ উপর থেকে কুমিল্লা জেলায় শ্রেষ্ঠ নারী সমবায়ীর ক্রেস্ট ও সনদপত্র গ্রহণ করছেন মুরাদনগরের মিসেস বাহেরা বেগম, নীচে মুরাদনগরেও শ্রেষ্ঠ মহিলা সমবায়ী হওয়ায় পুরুষ্কার নিচ্ছেন সমিতির সাধারণ সম্পাদিকা মোর্শেদা হক লিলি ।
সিটিভি নিউজ।।      এন এ মুরাদ ,মুরাদনগর।  সংবাদদাতা জানান====
কুমিল্লায় ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ নারী সমবায়ী সন্মাননা সনদ ও ক্রেস্ট পেয়েছেন “মুরাদনগর আদর্শ মহিলা সমবায় সমিতি লিঃ। শনিবার (৫নভেম্বর) সকাল সাড়ে ১০টায় কুমিল্লা শিল্পকলা একাডেমিতে এই সন্মাননা দেওয়া হয়। সমিতির পক্ষে সনদপত্র ও ক্রেস্ট গ্রহণ করেছেন মুরাদনগর আদর্শ মহিলা সমবায় সমিতির চেয়ারম্যান মিসেস বাহেরা বেগম।

জেলা সমবায় অফিস সূত্রে জানা যায়, সমবায়ের মাধ্যমে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কর্মসংস্থান সৃষ্টি মূলধন ও সম্পদ অর্জনের করে সমবায়ে বিশেষ অবদান রাখায় মহিলা সমবায় ক্যাটাগরিতে ‘ মুরাদনগর আদর্শ মহিলা সমবায় সমিতি লিঃ’কে কুমিল্লা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ মহিলা সমবায় সমিতি নির্বচিত করা হয়েছে।
এছাড়াও উপজেলা পর্যায়ে মুরাদনগরে টানা ৫ম বারের মত শ্রেষ্ঠ মহিলা সমবায়ী প্রতিষ্ঠান হিসাবে পুরষ্কার পেয়েছেন “ মুরাদনগর আদর্শ মহিলা সমবায় সমিতি লিঃ ”।
শনিবার সকালে মুরাদনগর উপজেলা কবি নজরুল মিলনায়তনে জাতীয় সমবায় দিবস উপলক্ষে “মহিলা ক্যাটাগরীতে” একজন নারী সমবায়ী হিসাবে সমিতির সাধারণ সম্পাদিকা মোর্শেদা হক লিলিকে শ্রেষ্ঠত্বের এই সন্মাননা ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আলাউদ্দিন ভূইয়া জনী । একজন নারী সমবায়ী হয়ে গত ৫ বছর যাবত উপজেলা পর্যায়ে এই শ্রেষ্ঠত্বের স্থান ধরে রেখেছেন তিনি। এবার জেলায় শ্রেষ্ঠ মহিলা সমবায়ী।   সংবাদ প্রকাশঃ  ০৫-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email