কুমিল্লা জেলায় কঠোর লকডাউন বাস্তবায়নে সম্ভাব্য ৪০ টি মোবাইলকোর্ট টিম কাজ করবে

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লা জেলায় করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড -১৯) এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে জেলার ১৭ টি উপজেলার প্রতিটিতে ইউএনও, এসি ল্যান্ড এর নেতৃত্বে ৩৪ টি মোবাইলকোর্ট টিম কাজ করবে।
এছাড়া কুমিল্লা সিটিকর্পোরেশন এলাকায় ৬টি টিমসহ উপজেলার ৩৪ টি টিম সকাল ৮ টা থেকে সারাদিন মোবাইলকোর্ট পরিচালনা করবেন।
সিটি কর্পোরেশন আর উপজেলা মিলিয়ে সম্ভাব্য মোট ৪০টি টিম আইন-শঙ্খৃলা রক্ষাকারী বাহিনীকে নিয়ে সারাদিন মোবাইলকোর্ট পরিচালনা করবেন।
কুমিল্লা জেলা প্রশাসন সূত্রে জানা যায়,শুধুমাত্র সিটিকর্পোরেশন এলাকায় ৬ জন বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটগণের দায়িত্ব বন্টন করা হয়েছে। এছাড়া মুরাদনগর ও দাউদকান্দি’ জন্য আরো দুই জনের দায়িত্ব বন্টন করা হয়েছে।
এরা হলেন,বাবলু সূত্রধর এর নেতৃত্বে রাজগঞ্জ থেকে চকবাজার পর্যন্ত সমগ্র এলাকা সহযোগীতায় থাকবে বিজিবি।
শামীম আরা এর নেতৃত্বে পুলিশ লাইন থেকে
আলেখারচর পর্যন্ত সমগ্র এলাকা সহযোগীতায় থাকবে বিজিবি।এস,এম, মুস্তুাফিজুর
রহমান এর নেতৃত্বে কান্দিরপাড়,টাউনহল এবং রাণীরবাজার পর্যন্ত সমগ্র এলাকা সহযোগীতা করবেন বিজিবি।
মাহমদুলু হাসান রাসেল এর নেতৃত্বে টমছম ব্রীজ ইপিজেড পর্যন্ত সমগ্র এলাকা সহযোগীতা করবেন বিজিবি। ফাহিমা বিনতে আখতার এর নেতৃত্বে সমগ্র সিটি কর্পোরেশন এলাকা সহযেগীতা করবেন আনসার। সৈয়দ ফারহানা পৃথা এর নেতৃত্বে সমগ্র সিটি কর্পোরেশন এলাকা সহযোগীতা করবেন আনসার ও পুলিশ।মোহাম্মদ গোলাম মোস্তফা এর নেতৃত্বে মুরাদনগর উপজেলা সহযোগিতা করবেন উপজেলা ব্যবস্থাপনা। এ, এইচ, এম ফখরুল এর নেতৃত্বে দাউদকান্দি উপজেলা সহযগীতা করবেন বিজিবি।সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ