কুমিল্লা জুতা জোড়ায় ধরা খেল ‘খুনি’শাকিব 

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লায় মোবাইল ফোন ছিনিয়ে নিতে গত ৩০ অক্টোবর রাতে কিশোর বিকাশকে খুন করা হয়। খুনের কাজে ব্যবহৃত ছুরি ও অন্যান্য আলামত উদ্ধার করেছে পুলিশ।
লক্ষ্মীপূজা দেখে বাড়ি ফেরার পথে খুন হয় কিশোর বিকাশ চন্দ্র বর্মণ। তিন দিন পর বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করা হয় তার মরদেহ। এক জোড়া জুতাও খুঁজে পায় পুলিশ। এই জুতা জোড়া ‘খুনির’। এই সূত্রেই গতকাল  রাতে তাকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান।
তিনি বলেন, গ্রেফতার করা ওই আসামির নাম শাকিব। বাড়ি মুরাদনগর থানার করিমপুর গ্রামে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে সাকিব স্বীকার করেন উদ্ধার হওয়া জুতা জোড়া তার। মোবাইল ফোন ছিনিয়ে নিতে বিকাশকে খুন করেন তিনি। খুনের কাজে ব্যবহৃত ছুরি ও অন্যান্য আলামত উদ্ধার করেছে পুলিশ।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্যের বরাত দিয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়, ৩০ অক্টোবর মুরাদনগর সদর এলাকার প্রহলাদ চন্দ্র বর্মণের ছেলে বিকাশ চন্দ্র বর্মণ লক্ষ্মীপূজা দেখতে ঘর থেকে বের হয়। পূজা দেখে ফেরার পথে বৃষ্টি শুরু হয়। বাড়ির অদূরে একটি ছয়তলা দালানের পাশে বিকাশ ও তার সঙ্গী উত্তম বর্মণ, অজয় চন্দ্র সরকার ও সাকিব আশ্রয় নেন। একপর্যায়ে উত্তম ও অজয় বৃষ্টিতে ভিজেই বাড়ি চলে যান। একটু পর বিকাশও বাড়ি দিকে রওনা দেয়। কিছুক্ষণ পর সাকিব তার পথরোধ করেন। বিকাশের মোবাইলটি কেড়ে নিতে ধস্তাধস্তি শুরু করেন। একপর্যায়ে শাকিব ছুরি দিয়ে বিকাশকে আঘাত করেন। রক্তাক্ত অবস্থায় বিকাশ দৌড়ে বাড়ির কাছে পুকুরে পড়ে যায়। সেখানে তাকে গলা কেটে হত্যা করেন সাকিব। পরে লাশটি পুকুরে কচুরিপানার নিচে রেখে যান। তবে পায়ের জুতা জোড়া নিতে ভুলে যান সাকিব।
গলা কাটা মরদেহ উদ্ধারের ঘটনায় ২ নভেম্বর অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মুরাদনগর থানায় হত্যা মামলা করেন কিশোরের বাবা প্রহলাদ চন্দ্র বর্মণ।
মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন মুরাদনগর থানার পরিদর্শক (তদন্ত) নাহিদ আহম্মেদ।
উদ্ধার হওয়া জুতা ও মোবাইল ফোনের কললিস্ট ধরে তদন্ত চলতে থাকে। চট্টগ্রামের বাকলিয়া এলাকা থেকে গতকাল  রাতে সাকিবকে গ্রেফতার করা হয়। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সংবাদ প্রকাশঃ  ১০১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   
(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ