কুমিল্লা জতীয় মহাসড়কে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন সহস্রাধিক মানুষ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ==
কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  দেবিদ্বার উপজেলায় হাড়িখোলা বেদে পল্লীর গরীব , দুস্থ ও ছিন্নমুল বেদে পরিবারের সদস্যসহ স্থানীয় প্রায় এক হাজার ২ শত মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী, কুমিল্লা এরিয়া।
আজ (৬ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত কুরছাপ হাইস্কুলে সেনা মেডিক্যাল ক্যাম্প স্থাপন করে দিনব্যাপি বিনামূল্যে চিকিৎসা ও ঔষধসামগ্রী বিতরণ করা হয়।
সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের ৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের ২৫ সদস্যের একটি চিকিৎসক দল এ সেবা কার্য্যক্রম আয়োজন করে। কুমিল্লা সেনানিবাসের ১০১ পদাতিক ব্রিগেডের মাইটি সিক্সার্সের সহযোগিতায় এ ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদানে অংশ নেন ক্যাপ্টেন আয়েশা সিদ্দিকা, ক্যাপ্টেন সামিহা জামান, ক্যাপ্টেন জেরিন আফরোজ ও ক্যাপ্টেন আসিফ ইকবালসহ অন্যান্য সদস্যবৃন্দ ।
৩৫ ফিল্ড এ্যাম্বুলেন্সের অধিনায়ক লে.কর্ণেল নাজমুল হুদা খান জানান, করোনা মহামারীর শুরুতে সেনাবাহিনীর কুমিল্লা এরিয়ার আটটি মেডিক্যাল টিম দায়িত্ত্বপূর্ণ ছয়টি জেলায় গরীব ও দুস্থ সাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, করোনা সচেতনতা সৃষ্টি ও গর্ভবতী মায়েদের মধ্যে চিকিৎসা সেবা ও বিনামুল্যে ঔষধ বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছে। জিওসি এবং এরিয়া কমান্ডার মহোদয়ের উদ্যোগ ও নির্দেশনায় এ কর্মসূচীকে পিছিয়ে পড়া জনগোষ্ঠির আরো দোড়গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে দায়িত্বপূর্ণ এলাকার বস্তি, বেদে পল্লী , এতিমখানা ইত্যাদি দুস্থ অঞ্চলের মানুষদের মাঝে এ সেবা কার্যক্রম পরিচালনা হচ্ছে।
আজ দিনব্যাপি প্রায় সহস্রাধিক বিভিন্ন ধরনের রোগীর মাঝে চিকিৎসা সেবা, বিনামূল্যে ঔষধ ও মাষ্ক প্রদান করা হয় ।
সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের এডিএমএস ও জেলার সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান কার্যক্রম চলাকালে এ চিকিৎসা শিবির পরিদর্শন করেন।সংবাদ প্রকাশঃ  ৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email