কুমিল্লা আইনজীবী সমিতিকে ৬ কোটি ৭০ লাখ টাকা বরাদ্দের আদেশ এলজিআরডি মন্ত্রীর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এমদাদুল হক সোহাগ:সংবাদদাতা জানান ======
ঐতিহ্যবাহী কুমিল্লা জেলা আইনজীবী সমিতির অনুকূলে ৬ কোটি ৭০ লাখ টাকা বরাদ্দের আদেশ দিয়েছেন এলজিআরডি মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপি। গত ৫ আগস্ট তিনি ওই টাকা বরাদ্দের জন্য মন্ত্রণালয়ের সচিবকে লিখিত নির্দেশ প্রদান করেন। টাকা বরাদ্দের আদেশ দেওয়ায় গত রবিবার কুমিল্লা আদালত জামে মসজিদে এলজিআরডি মন্ত্রীর জন্য বিশেষ মিলাদ ও দোয়ার আয়োজন করেন আইনজীবী সমিতির পক্ষে সাধারণ সম্পদক এডভোকেট মো: আবু তাহের। এসময় মন্ত্রী ও পরিবারের জন্য সুস্বাস্থ্য এবং সর্বাঙ্গীন মঙ্গল কামনা করা হয়।

জানা যায়, কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ক্রয়কৃত ১২ শতক জমিতে ১১তলার আধুনিক ভবন নির্মাণের জন্য ৫ কোটি, আদালত প্রাঙ্গণে শহীদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনে ৫০ লাখ টাকা, আদালত মসজিদের জন্য এক কোটি, মহিলা আইনজীবীদের জন্য উন্নতমানের পৃথক ওয়াশরুম, ড্রেসিং রুম ও নামাজের জায়গা (কমন রুম) স্থাপনের জন্য ২০ লাখ টাকা বরাদ্দের আদেশ দেন।

এর আগে গত ২৪ জুলাই প্রধান অতিথি হিসেবে কুমিল্লা জেলা আইনজীবী সমিতির ১১তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এলজিআরডি মন্ত্রী মো: তাজুল ইসলাম এমপি। সে সময় জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পদক এডভোকেট মো: আবু তাহের ও অন্যান্য আইনজীবী নেতৃবৃন্দের আবেদনের প্রেক্ষিতে মন্ত্রী এসব টাকা বরাদ্দের অঙ্গীকার করেন।

আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো: আবু তাহের বলেন, মাননীয় এলজিআরডি মন্ত্রীর কাছে আমরা আইনজীবীরা কৃতজ্ঞ। তিনি আমাদের আইনজীবী সমিতির উন্নয়নে যে বরাদ্ধ দিয়েছেন তা ইতিহাসে রেকর্ড। কুমিল্লা বারের সাধারণ আইনজীবীরা আজ প্রফুল্লা। আমরা মন্ত্রীর সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করি।

সংবাদ প্রকাশঃ  ০৮-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email