কুমিল্লা আইডিয়াল কলেজের পরীক্ষার ফল প্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ ।্  ===   মোহাম্মদ মনিরুজ্জামান সাগর, ব্রাক্ষবাড়িয়া জেলা প্রতিনিধি-   গক ৪ এপ্রিল কুমিল্লা আইডিয়াল  কলেজ অডিটোরিয়ামে, স্বপ্ন দেখি স্বপ্ন পূরণের প্রত্যাশায়… এই শ্লোগান কে সামনে রেখে কুমিল্লা আইডিয়াল কলেজের একাদশ শ্রেণির প্রথম টিউটোরিয়াল পরীক্ষার ফলাফল প্রকাশ।
আলোচনা সভা ও পুরষ্কারবিতরণ অনুষ্ঠানকলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মো: মহিউদ্দিন লিটন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেনচৌদ্দগ্রাম সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও কুমিল্লা শিক্ষাবোর্ডের সাবেক উপ-পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর নিখিল চন্দ্র রায়।
বিশেষ অতিথি ছিলেন প্রত্যয়ের নির্বাহী পরিচালক মাহমুদা আক্তার।
অনুষ্ঠানের বক্তারা ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য বলেন-মুক্তিযুদ্ধের চেতনায় ও দেশপ্রেম নিয়ে আগামী দিনে তোমরা যাতে দেশের নেতৃত্ব দিতে পার, নিজেদেরকে এভাবে যোগ্য ও দক্ষ হয়ে উঠতে হবে। নিজেকে বড় করতে হলে অন্যের চেয়ে জ্ঞানী হতে হবে। সামর্থ্য অনুযায়ী সফল হওয়ার জন্য স্বপ্ন দেখতে হবে। নিয়মিত লেখাপাড়া করে ভাল ফলাফলের পাশাপাশি ভালো মানুষ হতে হবে।
কলেজের পৌরনীতি ও সুশাসন বিভাগের প্রভাষক ফয়েজুল হাসান বাবু এর পরিচালনায় অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন কলেজ পরীক্ষা কমিটির প্রধান ও হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যপক মোঃ ইমতিয়াজ মজুমদার।
এতে উপস্থিত ছিলেন পর্দাথবিজ্ঞান বিভাগেরসহকারী অধ্যাপক গোলাম মোস্তফা,  ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আদনান ছাত্তার মজুমদার, প্রভাষক মো: হাসান ভূইয়া, আরিফুর রহমান, মোহাম্মদ মনির হোসেন, মো: নাজমুল হোসাইন খান, নাইমা আক্তার, ফাহিমা আক্তার, সুফিয়া আক্তার, নিশাত মাহমুদ।
 প্রথম টিউটোরিয়াল পরীক্ষায় বিজ্ঞান বিভাগে প্রথম স্থান অধিকার করে ফারহানা ইসলাম তিশা, দ্বিতীয় স্থান অধিকার করেজিনাত হুমায়ন মুন্সী, তৃতীয় স্থান অধিকার করে লামিয়া আক্তার মিথিলা, ব্যবসায় শিক্ষা বিভাগেপ্রথম স্থান অধিকার করে মেহেদী হাসান, দ্বিতীয় স্থান অধিকার করে মোসা: মারুফা আক্তার প্রিতু, তৃতীয় স্থান অধিকার করেমো: তানভীর চৌধুরী, মানবিক বিভাগে প্রথম স্থান অধিকার করে নুপুর রানী দে, দ্বিতীয় স্থান অধিকার করে মোসা: জাকিয়া সুলতানা, তৃতীয় স্থান অধিকার করে সাদিয়া আক্তার।
তিন বিভাগের নয়জন শিক্ষার্থীকে পুরষ্কার হিসেবে বই দেওয়া হয়।সংবাদ প্রকাশঃ  0৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email