কুমিল্লায় ৪৯ সেরা করদাতাকে সম্মাননা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মাইনুল হক: সংবাদদাতা জানান ===  কুমিল্লায় ৪৯ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। কর অঞ্চল কুমিল্লার ৬টি জেলার মোট ৪৯ জন সর্বোচ্চ এবং দীর্ঘ সময়ব্যাপী কর প্রদানকারী সম্মানিত করদাতাদের জাতীয় রাজস্ব বোর্ড হতে সম্মাননা প্রদান করা হয়। বুধবার সকালে কুমিল্লা কর ভবন প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে কর অঞ্চল কুমিল্লার কুমিল্লা সিটি কর্পোরেশন, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, লক্ষ্মীপুর, নোয়াখালী ও ফেনী জেলাগুলোর সম্মানিত করদাতাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কাস্টমস কমিশনার খালেদ মোহাম্মদ আবু হোসেন। সভাপতিত্ব করেন কুমিল্লা কর অঞ্চলের কর কমিশননার খন্দকার খুরশীদ কামাল। বিশেষ অতিথি ছিলেন যুগ্ম কর কমিশনার ফারজানা নাজনিন, আয়কর উপদেষ্টার সেক্রেটারি এরফানুল হাসান। অনুষ্ঠানে সঞ্চালনা করেন উপ কর কমিশনার মোহাম্মদ রাশেদ রেজা ও সহকারী কর কমিশনার মাসরুরা শারমিন ওয়ারেছী।

জানা যায়, কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার, এ কে সামাদ সাগর, ডা: দিলীপ কুমার রায়। দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে শাহমো: আলমগীর খান, ডা: মো: বদরুল আলম। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা হিসেবে কুমিল্লা ট্রমা সেন্টারের চেয়ারম্যান নাছিমা আক্তার চৌধুরীর পক্ষে  সেরা করদাতার পুরস্কারটি গ্রহন করেন ট্রমা সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডাঃ মোঃ আবদুল হক।  এবং৪০ বছরের নিচে তরুণ করদাতার সম্মাননা প্রাপ্ত হয়েছেন মো: আবুল কাশেম পাটোয়ারী।

কুমিল্লা জেলা থেকে সর্বোচ্চ করদাতার সম্মাননা পেয়েছেন মো: কামরুজ্জামান ভূইয়া, মো: খোরশেদ

লম, মো: শরফরাজহাসান। দীর্ঘ সময় কর প্রদানকারী হিসেবে হাজী মো: জানু মিয়া, মো: আবদুস ছাত্তার। সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতাহিসেবে জেসমিন আক্তার এবং ৪০ বছরের নিচে তরুণ করদাতার   সম্মাননা লাভ করেছেন সাইফুর রহমান।

সংবাদ প্রকাশঃ  ২৮১২২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email