কুমিল্লায় ৩৮৪ বোতল বিদেশী মদসহ দুইজন গ্রেফতার

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লা জেলার কোতয়ালি থানা এলাকা থেকে ৩৮৪বোতল বিদেশী মদসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২।
গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল ১২মার্চ সন্ধ্যায় কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন জাগুরঝুলি বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে প্রাইভেট কারের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ৩৮৪ বোতল বিদেশী মদসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়হলোঃ কুমিল্লা জেলার দাউদকান্দি থানার দক্ষিন হাট চান্দিনা গ্রামের দুলাল মিয়ার ছেলে মোঃ সাহিদ মিয়া(২৫) এবং নরসিংদী জেলার মনোহরদী থানার সৈয়দেরগাঁও গ্রামের মোঃ ফজল আমিনের ছেলে মোঃ সেলিম হোসেন(৩২)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।
প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এই অভিনব কৌশলে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণকরা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ০২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ