কুমিল্লায় স্বাস্থ্য কমপ্লেক্সে দুই দালালকে ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড 

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি==========
কুমিল্লার দাউদকান্দি (গৌরীপুর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বেসরকারি ক্লিনিকে পরীক্ষার নামে রোগীদের হয়রানি ও হেনস্তার অভিযোগে সম্রাট ডায়াগনস্টিক সেন্টারের ২ দালালকে অর্থদন্ড করেছে ভ্রাম্যমাণ আদালত।
বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের আটক করে সম্রাট ডায়াগনস্টিক সেন্টারকে ৫০হাজার টাকা অর্থদন্ড করে ভ্রাম্যমাণ আদালত। ভবিষ্যতে স্বাস্থ্য কমপ্লেক্সে  রোগীদের হয়রানি করবেন না বলে মুচলেকা দিয়ে ছাড়া পান তারা।
দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিয়াউর রহমান এ রায় প্রধান করেন।
আটককৃতরা হলেন সম্রাট ডায়াগনস্টিক সেন্টারের দালাল দাউদকান্দি উপজেলার শহীদনগর গ্রামের বাদশা মিয়ার স্ত্রী জেসমিন (৪৫) এবং  তিতাস উপজেলার বাতাকান্দি গ্রামের কাজল মিয়ার স্ত্রী মানসুরা বেগম (৩৫)।
দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌহিদ আল হাসান বলেন, রোগীদের অভিযোগের ভিত্তিতে তাদের বিরুদ্ধে এব্যবস্থা গ্রহণ করা হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল মুক্ত করতে এধরনের অভিযান অব্যাহত থাকবে।সংবাদ প্রকাশঃ  ২৬-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ