কুমিল্লায় সরকারি সিদ্ধান্তের বাহিরে দোকান খোলা রাখলে কঠোর ব্যবস্থা- এমপি বাহার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি  জানান ==
কুমিল্লা দ্বিতীয় ধাপে করোনাভাইরাস মোকাবিলায় দোকান মালিক সমিতি, ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সিটি কর্পোরেশন কাউন্সিলরদের সাথে মত বিনিময় করেছেন কুমিল্লা সদর আসনের ৬ তিন তিন বারের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগের সভাপতি হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার।
গতকাল সন্ধ্যায় কুমিল্লা টাউন হল মিলনায়তনে মতবিনিময় সভায় হাজী বাহার বলেন, ইতোমধ্যে আক্রান্ত ও মৃত্যুর অতীতের সব রেকর্ড ভেঙ্গে গেছে। তাই সকলকে সতর্কতার সাথে অগ্রসর হতে হবে। সরকারী সিদ্ধান্ত অনুযায়ী সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে দোকান, শপিংকমপ্লেক্স খোলা রাখতে হবে।
দোকান ও মার্কেটের সামনে নো মাস্ক, নো সার্ভিস, নো এন্টি, নো সেল টানাতে হবে। কোন ক্রেতা মাস্ক ছাড়া আসলে তার নিকট পণ্য বিক্রয় করা যাবে না। সিটি কর্পোরেশন ও ২৭ টি ওয়ার্ডের কাউন্সিলরদের উদ্যোগে সচেতনতা মূলক মাইকিং করতে হবে। আগামী ১৩ ই এপ্রিল পর্যন্ত নগরীর অলি-গলির সকল দোকান পাটে এই সিদ্ধান্ত কার্যকর করতে হবে।
সিদ্ধান্তের বাহিরে কোন ব্যবসায়ী দোকান খোলা রাখলে তাঁদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।
সভায় উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, কুমিল্লা দোকান মালিক সমিতির সভাপতি হাজী মোহাম্মদ সানাউল হক, সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, কুমিল্লা মহানগর যুবলীগ এর আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদসহ আরো অনেকে।সংবাদ প্রকাশঃ  ৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email