কুমিল্লায় সংক্রমন ব্যাধির উপর কর্মশালা সম্পন্ন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি জানান ====
আজ ১০ জানুয়ারি রোববার সকালে কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়ে সংক্রমন ব্যাধির উপর কর্মশালা সম্পন্ন হয়। জেলা সিভিল সার্জন ডা.নিয়াতুজজামান এ কর্মশালায় সভাপতিত্ব করেন। এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা.শাহাদাত হোসেন।
কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিসের ব্যবস্থাপনায় এ কর্মশালার আয়োজন করে লাইফ ষ্টাইল,হেলথ এডুকেশন এন্ড প্রমোশন,স্বাস্থ্য শিক্ষা বুরে‌্যা,স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার কল্যান মন্ত্রনালয়।
সংক্রমন ব্যাধি কোভিড ১৯ ও ডেঙ্গু সম্পর্কে প্রামান্য চিত্র প্রদর্শণ করেন জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা.সৌমিন রায়।
সভাপতির ভাষনে সিভিল সার্জন ডা.নিয়াতুজজামান সংক্রমন ব্যাধি কোভিড ১৯ ও ডেঙ্গু সম্পর্কে সংবাদকর্মীদের বিস্তারিত অবহিত করে বলেন, সুস্থ থাকার জন্য সবাইকে স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলতে হবে। এই এই দুই সংক্রমন ব্যাধি কোভিড ১৯ ও ডেঙ্গু সম্পর্কে জনগণকে সচেতন করার জন্য সাংবাদিকদের এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।
কর্মশালায় সংবাদকর্মীদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন কুমিল্লা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল।সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email