কুমিল্লায় শেখ কামাল ক্রীড়াপল্লী পরিদর্শন করেন সিডিএস সেক্রেটারি রোমেন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    স্টাফ রিপোর্টার    ।।  কুমিল্লায় প্রস্তাবিত শেখ কামাল ক্রীড়া পল্লী পরিদর্শন করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন।
বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা গোমতী নদীর পার টিক্কাচর ব্রিজ সংলগ্ন এলাকায় শেখ কামাল ক্রীড়া পল্লীর জায়গা পরিদর্শন করে নাম ফলক স্থাপন করেন তিনি।
এসময় ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক নোমেন এর সাথে ক্রীড়া সংস্থার সদস্য, ও কর্মকর্তবৃন্দ উপস্থিত ছিলেন।
শেখ কামাল ক্রীড়া পল্লী তৈরির পরিকল্পনা বহুআগের। খুব তাড়াতাড়ী কাজ শুরু হতে চলছে শেখ কামাল ক্রীড়া পল্লীর। শেখ কামাল ক্রীড়াা পল্লীতে থাকবে একটি ক্রিকেট স্টেডিয়াম, একটি ফুটবল স্টেডিয়াম ও একটি হকি স্টেডিয়াম। এছাড়াও শেখ কামাল ক্রীড়া পল্লীতে অন্যান্য ডিসিপ্লিনের খেলোয়ারও অনুশীলন করবে নিয়োমিত।
শেখ কামাল ক্রীড়া পল্লী পরিদর্শনকালে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম চপল, বাদল খন্দকার, নির্বাহী কমিটির সদস্য খায়রুল আলম সোহাগ, মোজহার হোসেন সেন্টু, সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির, জেলা ক্রিকেট কোচ সারোয়ার জোহান ও কোচ মোঃ আতিক।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email