কুমিল্লায় র‍্যাবের অভিযান ৭ লাখ টাকার ইয়াবাসহ আটক ৩

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার লালমাইতে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৩৭০ পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার বর্তমান বাজার মূল্য ৭ লাখ ১১ হাজার টাকা।
বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোরে উপজেলার জগৎপুরে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
র‌্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব গোমতী টাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।
আটকরা হলেন, উপজেলার জগৎপুর গ্রামের মো. আবুল হাশেমের ছেলে মো. মহিন হোসেন (২৮), তার বাবা মো. আবুল হাশেম (৫৮) ও একই উপজেলার অশোকতলা গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে মো. তুহিন (২৬)।
অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জগৎপুরে অভিযান চালিয়ে মহিন হোসেনকে আটক করা হয়। তার দেয়া তথ্য অনুযায়ী, তার বাবা আবুল হাশেমকেও আটক করা হয়।
পরর্তীতে তাদের দেয়া তথ্য অনুযায়ী, বরুড়া উপজেলার নিশ্চিন্তপুর গ্রামে থেকে তুহিনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২ হাজার ৩৭০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
এ ঘটনায় তাদের বিরুদ্ধে লালমাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা

সংবাদ প্রকাশঃ  ১৫২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ