কুমিল্লায় মোটর সাইকেলে ও ইয়াবাসহ একজন আটক 

সিটিভি নিউজ ।।      নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লা জেলার সদর দক্ষিণে র‍্যাব -১১, সিপিসি-২ এর একটি অভিযানিক দল বিশেষ অভিযান পরিচালনা করে কথিত সাংবাদিক মােঃ মফিজুল ইসলাম(৩৯) নামের এক ইয়াবা পাচারকারী কে আটক করেছে র‍্যাব -১১।
সাংবাদিকতার আড়ালে মটর সাইকেলের এয়ার ফিল্টার এর ভিতর লুকিয়ে ইয়াবা পরিবহন করার সময় ওই কথিত সাংবাদিকে গ্রেফতার করে র‍্যাব-১১ ।
শুক্রবার(১৩মে)সকালে র‍্যাব -১১, সিপিসি-২ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সদর দক্ষিন থানার পদুয়ার বাজার বিশ্বরােড এলাকা থেকে দশ হাজার ৫০ পিস অক্ষত এবং ২৫ গ্রাম ভাঙ্গা ইয়াবাসহ তাকে গ্রেফতার করে র‍্যাব। পরে অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত পালসার কালো রংয়ের মটর সাইকেলটিও জব্দ করা হয়।
ওই কথিত সাংবাদিক ট্রাস্ট নিউজ ২৪ নামের একটি ফিতায় আইডি কার্ড ব্যবহার করতেন বলে র‍্যাব -১১ জানান।
সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১, জানান- গ্রেফতারকৃত মাদক কারবারি দিনাজপুর জেলার হাকিমপুর থানার সাধুরিয়া গ্রামের মােখলেছুর রহমানের ছেলে মােঃ মফিজুল ইসলাম(৩৯)।
র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী অধিনায়ক মেজর মােহাম্মদ সাকিব হােসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায়, দীর্ঘদিন যাবৎ জব্দকৃত মটর সাইকেলে করে সুদুর দিনাজপুর হতে কক্সবাজারে যেয়ে মটর সাইকেলের এয়ারফিল্টারের ভিতর লুকিয়ে ইয়াবা পরিবহন করতাে। মুলত আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দেয়ার জন্যই সে সাংবাদিকতাকে তার পেশার মূল হাতিয়ার হিসেবে ব্যবহার করতাে এবং এই পদ্ধতি অবলম্বন করে সে দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ