কুমিল্লায় মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে জেলা প্রশাসনের র‌্যালি অনুষ্ঠিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি   জানান ==
‘করোনা প্রতিরোধে মাস্ক ব্যবহার করুন, নিজে বাঁচুন, অন্যকে বাঁচান’ এ স্লোগানে মাস্ক ব্যবহারে সচেতনতা বৃদ্ধিতে কুমিল্লা নগরীতে প্রচারাভিযান ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ১৭ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে নগরীর জেলা শিল্পকলা একাডেমী থেকে বর্ণাঢ্য একটি শোভাযাত্রা নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইনের সামনে গিয়ে শেষ হয়।
র‌্যালিতে কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আজিম-উল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পিন্টু বেপারী ও জেলা কালচারাল কর্মকর্তা আয়াজ মাবুদসহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।
পরে পুলিশ লাইনের প্রধান ফটকে সংক্ষিপ্ত পথ সভায় জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর বলেন, মাস্ক নাই, সেবা নাই। কোথাও মাস্ক ছাড়া গেলে কোন সেবা দেয়া হবে না। দোকানে পর্যন্ত কেনা কাটা করা যাবে না। করোনা প্রতিরোধে জনসাধারণকে মাস্ক পড়ার অনুরোধ জানান তিনি। এর আগে র‌্যালি চলাকালে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে যারা মাস্ক ছাড়া ঘর থেকে বের হয়েছে তাদেরকে মাস্ক প্রদান করা হয়।

করোনা নিয়ন্ত্রণে এ জেলায় কঠোর পদক্ষেপ নেয়ার হুশিয়ারিও দেন জেলা প্রশাসন ও আইনশৃংখলা বাহিনীর কর্মকর্তারা।সংবাদ প্রকাশঃ  ১৭২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

Print Friendly, PDF & Email