কুমিল্লায় ভয় দেখিয়ে জোরপূর্বক বলৎকারের অভিযোগে সুমন মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব

সিটিভি নিউজ।।     জনৈক রাশেদ (ছদ্মনাম) ভিকটিমদেরসহ র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা অফিসে এসে তার বিস্কুট ফ্যাক্টরীতে কর্মরত তিনজন শিশু বলৎকারের বিষয়ে একই ফ্যাক্টরীতে কর্মরত সুমন মিয়া (৩৬) এর বিরুদ্ধে মৌখিকভাবে একটি অভিযোগ দায়ের করেন। বিষয়টি অত্যন্ত স্পর্শকাতর হওয়ায় তা আমলে নিয়ে তাৎক্ষনিকভাবে র‌্যাব-১১, সিপিসি-২ ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্তে তারা বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে। উক্ত তথ্য উপাত্তের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ০৪/০৯/২০২২ইং তারিখ দুপুর ০২:৪০ ঘটিকার সময় আসামী সুমন মিয়া (৩৬), পিতা- কবির হোসেন, মাতা- জোহরা খাতুন, সাং- ছেচড়া পুকুরিয়া, পোষ্ট- রাধানগর-৩৫১০, থানা- দেবিদ্বার, জেলা- কুমিল্লা’কে বিসিক শিল্পনগরী এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে প্রায় ০২ বছর যাবৎ জনৈক রাশেদ (ছদ্মনাম) সাহেব এর বিস্কুট ফ্যাক্টরীতে কর্মরত আছে। অল্প বয়স্ক ছেলেদের বলৎকার তার এক ধরনের স্বভাবে পরিণত হয়েছে। সে বিভিন্ন সময়ে অল্প বয়স্ক ছেলেদের উক্ত বিস্কুট ফ্যাক্টরীতে কাজের জন্য নিয়ে আসত। পরবর্তীতে তাদের সাথে মামা-ভাগ্নের সম্পর্ক তৈরী করে তাদেরকে বিভিন্ন সময় ভাড়া বাসায় নিয়ে যেয়ে ভয়-ভীতি প্রদর্শন করে জোরপূর্বক বলৎকার করত এবং তা ভিডিও ধারণ করে রাখত। গত ০১/০৭/২০২২ ইং তারিখ হতে গত ০৩/০৯/২০২২ইং পর্যন্ত বিভিন্ন সময়ে ভিকটিম ১। মোঃ রিপন (১৪) (ছদ্মনাম), ২। মোঃ কামাল (১৫) (ছদ্মনাম) ও ৩। মোঃ আলম (১৫) (ছদ্মনাম)-সহ আরো অনেককে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানাধীন ধর্মপুর সাকিনস্থ ভিক্টোরিয়া ডিগ্রী কলেজ মসজিদ গেইট সংলগ্ন একটি ছাত্রাবাসের রুমের ভিতরে এবং দৌলতপুর সাকিনস্থ দৌলতপুর টিএনটি মোড় সংলগ্ন আসামীর বর্তমান ভাড়া বাসায় নিয়ে ভিকটিমদেরকে বলৎকার করে বলৎকারের ছবি ও ভিডিও নিজের মোবাইলে সংরক্ষণ করে রাখে ও উক্ত ঘটনা কাউকে না বলার জন্য ভয়-ভীতি প্রদর্শন করে। পরবর্তীতে বিভিন্ন সময় ভিকটিমদেরকে সংরক্ষিত ভিডিওর ভয় দেখিয়ে পুনরায় বলৎকার করে। সে আরো স্বীকার করে যে, রেলস্টেশন ও বাসস্টেশনের ছিন্নমূল অল্প বয়সী ছেলেদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসায় নিয়ে যেত এবং তাদেরকেও জোরপূর্বক বলৎকার করত। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর মোবাইল পর্যালোচনা করে তার মোবাইলে বিভিন্ন অশ্লীল ছবি ও ভিডিও পাওয়া যায় যা সে মেসেঞ্জার গ্রুপ ÒMaja laoÓ সহ অন্যান্য গ্রুপে আপলোড করতো।

সংবাদ প্রকাশঃ  ০৬-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ