কুমিল্লায় ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতার বিরুদ্ধে জমি দখল, নির্যাতনের অভিযোগ

সিটিভি নিউজ।।     কুমিল্লা সংবাদদাতা।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে জমি দখল, নিরীহ পরিবারকে নির্যাতন, হত্যার হুমকি দেওয়াসহ বিভিন্ন অভিযোগ সংবাদ সম্মেলন করা হয়েছে। কামাল হোসেন উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়কের পদে রয়েছে। শুক্রবার দুপুরে কুমিল্লা নগরীর একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শাহীন কবির নামে এক বাহরাইন প্রবাসী। এ সময় তাঁর বাবা সাবেক ইউপি সদস্য (মেম্বার) আবদুল মান্নানসহ নির্যাতিত পরিবারটির অন্তত ২০ জন সদস্য উপস্থিত ছিলেন। তাঁদে বাড়ি ওই ইউনিয়নের আলী নকিপুর গ্রামে। ভুক্তভোগী ও অভিযুক্ত একই বাড়ির বাসিন্দা।
লিখিত বক্তব্যে শাহীন কবির দাবি করেন, কামাল হোসেন ক্ষমতার অপব্যবহার করে তাঁদের পরিবারের উপর অত্যাচার ও নির্যাতন করে যাচ্ছেন। কামাল হোসেনের নির্দেশে তাঁর ভাই দেলোয়ার হোসেন, মজনু, চাচাতো ভাই আনোয়ার হোসেন ও হুমায়ুন কবির  অপকর্ম করে যাচ্ছেন। তাঁরা ভুয়া খতিয়ান তৈরি করে আমাদের ৩ একর ৭ শতক সম্পত্তি দখলের চেষ্টা করছেন। এরই মধ্যে প্রায় দুই একর সম্পত্তি দখল করে ফেলেছেন। তাদের ভয়ে এলাকায় কেউ মুখ খুলতে সাহস পায় না। আমাদের সম্পত্তি উদ্ধারের জন্য মাননীয় প্রধানমন্ত্রী, এলজিআরডিমন্ত্রী ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি। পাশাপাশি এসব সন্ত্রাসাী কর্মকাণ্ডে বন্ধে তাদের হস্তক্ষেপ কামনা করি। আমরা আমাদের নিরাপত্তা চাই।
তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত চেয়ারম্যান কামাল হোসেন। তিনি বলেন, আমরা ১৯৬৯ সালে সাফ কবলা মূলে এই সম্পত্তির মালিক এবং তখন থেকেই এই সম্পত্তি আমার পরিবারের দখলে রয়েছে। বরং তারাই (অভিযোগকারী) ১৯৯৪ সালে ভুয়া বিনিময় দলিল করে এই সম্পত্তির মালিকানা দাবি করছে। এছাড়া আমার বিরুদ্ধে করা এসব মিথ্যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। মূলত সামনে নির্বাচনকে সামনে রেখে একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। পরে তারা সড়কের পাশে মানব বন্ধন করে সরকারের কাছে নিরাপত্তা র দাবী জানান । ছবি: কুমিল্লায় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বাহরাইন প্রবাসী শাহীন কবির।

সংবাদ প্রকাশঃ  ১০-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ