কুমিল্লায় বিস্ফোরণের ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি   জানান ===
কুমিল্লার নাঙ্গলকোটে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল হককে কমিটির আহ্বায়ক করা হয়েছে।
শুক্রবার (১৪ জানায়ারি) দুপুর ১২টার দিকে এ কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন-কুমিল্লা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. আক্তারুজ্জামান ও নাঙ্গলকোট থানার পরিদর্শক (তদন্ত) মো. রাকিবুল ইসলাম।
নাঙ্গলকোট উপজেলা নির্বাহী কর্মকর্তা লামইয়া সাইফুল  এতথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রাতেই গুরুতর আহত ছয়জন এবং সকালে আরও নয়জনসহ মোট ১৫ জনকে ১০ হাজার টাকা করে প্রাথমিক অনুদান দেওয়া হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার মৌকরা ইউনিয়নের বিরলী গ্রামে গ্যাস সিলিন্ডার থেকে বেলুন ফোলানোর সময় বিস্ফোরণ ঘটে। এতে শিশুসহ অন্তত ৪১ জন আহত হন।
খবর পেয়ে তাৎক্ষণিকভাবে স্বজনরা আহতদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের জেলার বিভিন্ন হাসপাতালে স্থানান্তর করা হয়।সংবাদ প্রকাশঃ  ১৪-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email