কুমিল্লায় বিদেশ পালানোর সময় হত্যা মামলার আসামি গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      কুমিল্লার মেঘনা উপজেলার শিবনগর গ্রামের আলোচিত ব্যবসায়ী গোলাম মহিউদ্দিন হত্যা মামলার আসামি মো. হৃদয় মিয়াকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। এর আগে শুক্রবার গোপনে বিদেশে পালানোর সময় তাকে গ্রেফতার করা হয়।

শনিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা মেঘনা থানার সহকারী পরিদর্শক (এসআই) মো. নাজির হোসেন। তিনি জানান, গত বছরের ১৬ নভেম্বর তাকে গ্রেফতারের জন্য পুলিশের বিশেষ শাখায় (ইমিগ্রেশন) রিকুইজিশন পাঠানো হয়। এর প্রায় তিন মাস পর গতকাল শুক্রবার বিকেলে তিনি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে সৌদি আরবে পালানোর চেষ্টা করলে ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে। খবর পেয়ে তাকে রাত দেড়টার দিকে মেঘনা থানায় নিয়ে আসা হয়।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email