কুমিল্লায় বিদেশি রিভলবারসহ ১১ লাখ টাকার মাদকদ্রব্য জব্দ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লার বিভিন্ন সীমান্ত এলাকা থেকে একটি বিদেশি রিভলবারসহ ১১ লাখ টাকার মাদকদ্রব্য ও অন্যান্য মালামাল জব্দ করেছে বিজিবি।
গতকাল ২২ সেপ্টেম্বর  বিকেলে কুমিল্লা ব্যাটালিয়নের (১০ বিজিবি) অতিরিক্ত পরিচালক আবদুল্লাহ আল ফারুকী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান
জানা গেছে, কুমিল্লা ব্যাটালিয়নের (১০ বিজিবি) অধিনায়ক লে.কর্নেল মো.গোলাম ফজলে রাব্বির নেতৃত্বে বিজিবির সদস্যরা গত সোমবার দিবাগত রাতে অভিযান চালায়। কুমিল্লা সদর উপজেলার কেরানীনগরে ভারত সীমান্ত এলাকায় এক রাউন্ড গুলিসহ একটি বিদেশি রিভলবার উদ্ধার করে তারা।
এছাড়া অন্যান্য বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবা, ফেন্সিডিল, মাদকসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়েছে। এসব মাদকদ্রব্যের আনুুমানিক মূল্য ১১ লাখ ৫৩ হাজার ৯০ টাকা।

অতিরিক্ত পরিচালক আবদুল্লাহ আল ফারুকী জানান, জব্দকৃত মাদকগুলো মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে জমা দেওয়া হয়েছে।সংবাদ প্রকাশঃ  ২২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email