কুমিল্লায় বিএনপি নেতা-কর্মীদের জন্য সাক্কুর ৭৮ ফ্ল্যাট

সিটিভি নিউজ ।।     বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ আগামী ২৬ নভেম্বর। এই গণসমাবেশে যোগ দিতে আসা নেতা-কর্মীদের থাকার জন্য  ৭৮টি ফ্ল্যাট প্রস্তুত করেছেন বিএনপি থেকে বহিষ্কৃত সাবেক সিটি মেয়র মনিরুল হক সাক্কু।

মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে কুমিল্লা নগরীতে বিভিন্ন  সড়কে জনগণের কাছে লিফলেট বিতরণ কালে  সাংবাদিকদের বলেন।       কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের প্রচারণা ও লিফলেট বিতরণকালে সাক্কু নিজেই এ তথ্য জানিয়েছেন।  তিনি বলেন, বিএনপি আমাকে আইনত বহিষ্কার করেছে। আমি দলের সিদ্ধান্ত উপেক্ষা করে নির্বাচনে অংশ নিয়েছি, এটা অন্যায় করেছি। আমি আমার নেতা তারেক রহমানের কাছে বিষয়টি উপস্থাপন করেছি। তিনি আমার কাছে নির্বাচনে অংশ নেওয়ার কারণ জানতে চাইলে আমি বলেছি- মানুষের জন্য আমি নির্বাচনে অংশ নিয়েছি। তিনি আমার ব্যাখ্যা শুনেছেন এবং আমাকে আশ্বস্ত করেছেন- আগামী ২৬ তারিখের আগে বা তার পরে হলেও বহিষ্কার আদেশ প্রত্যাহার করবেন।

সাক্কু বলেন, আমি আছি। আমাকে দলে রাখুক বা না রাখুক, আমি দলের হয়ে কাজ করে যাব। ২৬ তারিখ বিএনপির বিভাগীয় সমাবেশে আমার নেতা-কর্মীদের নিয়ে উপস্থিত হবো। এর আগে প্রতিদিন মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি, সমাবেশের লিফলেট বিতরণ করছি। অন্যান্য জায়গাগুলোর মতো কুমিল্লায়ও সমাবেশের আগে পরিবহন বন্ধ করে দিতে পারে। তাই যারা আগে আসবেন, তাদের থাকার জন্য আমার নির্মাণাধীন এবং নির্মিত মোট ৭৮টি ফ্ল্যাট প্রস্তুত করেছি। পাশাপাশি তাদের জন্য খাওয়ার আয়োজনও থাকবে আমার পক্ষ থেকে।   সংবাদ প্রকাশঃ  ১৬-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ