কুমিল্লায় বঙ্গবন্ধু ও বেগম ফজিলাতুন্নেছা ফুটবলে বালিকা সিটি কর্পোরেশন ও বালকে চৌদ্দগ্রাম চ্যাম্পিয়ন

সিটিভি নিউজ।।    সংবাদদাতা জানান ===      কুমিল্লায় জেলা পর্যায়ে অনুষ্ঠিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) বালক-বালিকা বিভাগের ফাইনাল খেলা সোমবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত সেটডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
কুমিল্লায় জেলা পর্যায়ে বালিকা বিভাগে কুমিল্লা চন্দিনা উপজেলাকে ১০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা সিটি কর্পোরেশন দল। বালক বিভাগে ট্রাইবেকারে দেবিদ্বার উপজেলাকে ২/১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে চৌদ্দগ্রাম উপজেলা।
সোমবার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত সেটডিয়ামে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন পুরস্কার বিতরনী অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহামেদ। সকলের উদ্যেশ্যে বক্তৃতায় পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, সুস্থ ও সুন্দর জীবন গড়তে খেলাধুলার কোন বিকল্প নেই। তাই পড়ালেখার পাশাপাশি সকল ছেলে মেয়েদের খেলাধুলা করতে হবে। তিনি সফল ভাবে এ প্রতিযোগিতা শেষ করার জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।
কুমিল্লায় জেলা পর্যায়ে অনুষ্ঠিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনূর্ধ্ব-১৭) বালক বিভাগে সেরা গোলদাতা হয় চৌদ্দগ্রাম উপজেলা দলের ইসমাইল হোসেন, সেরা খেলোয়ার নির্বাচিত হন সাজ্জাদ হোসেন। বালিকা বিভাগে সেরা গোলদাতা হয় কুমিল্লা সিটি কর্পোরেশন দলের তহুরা আক্তার ও সেরা খেলোয়ার নির্বাচিত হয় নাবিলা আক্তার।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শাহাদাত হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি নাজমা আশরাফি, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, কুমিল্লা জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

সংবাদ প্রকাশঃ  ১৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ