কুমিল্লায় প্লাস্টিকের বস্তা থেকে ১৬টি “সুন্ধি কাছিম”উদ্ধার করলো ডিবি পুলিশ

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জাগুড়ঝুলি বিশ্বরোডের কুমিল্লা হাইওয়ে হোটেল এন্ড রেষ্টুরেন্ট-এ পার্কিংয়ে পার্ক করা অবস্থায় চট্রগ্রাম টু গোপালগঞ্জগামী জি.এস ট্রাভেলস্-এ অভিযান পরিচালনা করে গাড়ীর সামনের বক্স হতে একটি প্লাষ্টিকের বস্তার ভিতর রক্ষিত বিভিন্ন প্রজাতির ছোট বড় মোট-১৬টি “সুন্ধি কাছিম” উদ্ধার করে কুমিল্লা ডিবি পুলিশ। তবে ওই ঘটনায় কেউ আটক হয়নি।
বিলুপ্ত জলজ প্রাণী রক্ষায় এবং অবৈধভাবে পাচারকৃত জলজ প্রাণী উদ্ধারে সার্বক্ষণিক গোয়েন্দা তথ্য বিশ্লেষণ করে উল্লেখিত সংঘবদ্ধ চক্রকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লা পুলিশ সুপারের নির্দেশে  অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রাজন কুমার দাসের নেতৃত্বে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়াসহ একটি অভিযানিক ডিবি টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৬ এপ্রিল রাত ৭ টায়  ওই বাসে অভিযান পরিচালনা করে।
বাসের  সুপার ভাইজারকে কাছিম সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, বস্তাটি কক্সবাজার থেকে একজন ব্যক্তি গোপালগঞ্জ নিয়ে যাওয়ার জন্য গাড়ীতে তুলে দেয়।

উদ্ধারকৃত “সুন্ধি কাছিম” অবমুক্ত করার জন্য বন বিভাগের কর্মকর্তাদের নিকট হস্তান্তর করা হয়।সংবাদ প্রকাশঃ ২৭০৪২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ