কুমিল্লায় প্রেমিক বিবাহের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সাথে শারীরিক সম্পর্কঃ অতঃপর বিবাহ করতে অস্বীকার

সিটিভি নিউজ।।    সাইফুল ইসলাম শিশির,কুমিল্লা সংবাদদাতা জানান ==
প্রেমিক বিবাহের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিকার সাথে একাধিক অবৈধ শারীরিক সম্পর্ক করার অভিযোগ উঠেছে। অতঃপর বিবাহের করার আশ^াস দিয়ে বারবার সুযোগ নিয়ে এখন বিবাহ না করায় লম্পট প্রেমিকের বিচারের দাবীতে গ্রামজুড়ে ক্ষোভে ফুসছে মানুষ। ঘটনাটি ঘটেছে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ষোলনল গ্রামে। এদিকে বুড়িচং মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করার পর বিষয়টি নিয়ে তদন্ত করতে পুলিশ মাঠে নেমেছে।
তথ্য নিয়ে জানা গেছে, স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়ন এর ষোলনল মধ্যপাড়া গ্রামের আব্দুল হালিম এর ছেলে প্রবাসী এনামুল হোসেন সাথে দীর্ঘ চারবছর ধরে ভালবাসার সম্পর্ক গড়ে তুলে একই এলাকার   মিতু’র সঙ্গে। তাদের দুইজনের বাড়ি একই গ্রামে।এক এলাকায় হওয়ায় তাদের মধ্যে গভীর সম্পর্ক ঘনিষ্ট তৈরী হয়। এনামুল ও মিতু’র মধ্যে ভালবাসার সম্পর্ক কারনে এনামুল বিদেশ থাকাকালিন প্রতিদিন ঘন্টার পর ঘন্টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইমোতে ভিডিও কলে কথা বলতেন নাজমা আক্তার মিতু। এক পর্যায় তারাা দুইজনের ভালবাসা ও প্রেম বিষয়টি নিয়ে দুই পরিবার জানতে পারে। প্রেম ও ভালবাসার বিষয়টি উভয়পক্ষের পরিবারে জানাজানি হওয়ার পর থেকে উভয়পক্ষের লোকজন বসে বিবাহের আলোচনায় করার পর বিবাহের আশ^াস দেওয়া হয়। এবং এনামুল দেশে আসার পর বিবাহের তারিখ করা হবে। এর কয়েক মাস পর ভালবাসার টানে বিদেশ থেকে দেশে আসে প্রেমিক এনামুল। এখন দেশে এসে এনামুল দুই মাস পার করার পর বিবাহের নাম নেয় না লম্পট এনামুল। কিন্তু প্রতিদিন কোন না কোনো স্থানে বিবাহের প্রতিশ্রুতি ও আশ্বাস দিয়ে মিতুর সাথে গভীর সম্পর্ক গড়ে তোলে লম্পট এনামুল। এখন হঠাৎ করে লম্পট এনামুল বিবাহ করতে অস্বীকার করেন। মেয়ে পরিবার এনামুল এর বাড়িতে গেয়ে কোন রকম মধ্যস্থতায় করতে পারে না। এদিকে প্রেমিক এনামুল বিবাহের কথা অস্বীকার করায় প্রেমিকা মিতু প্রথমে বাগবিতন্তা হয়ে পরেন। স্থানীয় ব্যক্তিবর্গরা জানান,আমরা এখনো এনামুল এর পক্ষের সাথে মধ্যস্থতা করার চেষ্ট্য করছি। এদিকে মিতুর ভবিষ্যৎ, পারিবারিক ও সামাজিক চাপে বিষন্ন হয়ে পড়ে। থানা লিখিত অভিযোগ দায়েরের পর বিষয়টি নিয়ে গ্রামে শোরগোল শুরু হয়। ফাঁস হয়ে পড়ে দুই জনের গভীর প্রেমের সম্পর্ক। এনামুল ও মিতুর পরিবারের মধ্যে এ নিয়ে শুরু হয় দ্বন্দ। প্রভাব আর প্রতিপত্তিকে কাজে লাগিয়ে লম্পট এনামুল পার পেয়ে যেতে পারে এলাকাবাসীর মন্তব্য। বিষয়টি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠে যোলনল গ্রামের কতিপয় মাতুব্বররা। কারণ নাজমা আক্তার মিতুর পিতা নেই। লোকমুখে ছড়িয়ে পড়ে ঘটনাটি। থানা অভিযোগ করার পর মিডিয়া কর্মীদের নজরে আসে বিষয়টি। লম্পট এনামুলকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করার দাবী জানান এলাকাবাসীরা।

সংবাদ প্রকাশঃ  ২৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ