কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার, দুই মোটরসাইকেল জব্দ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।      নেকবর হোসেন     কুমিল্লা প্রতিনিধি জানান ====
কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে র‌্যাব-১১ এর সিপিসি-২ এর একটি দল। এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়।
৬ নভেম্বর বিকালে মোটর সাইকেলে করে ইয়াবা পরিবহনের সময় বুড়িচংয়ের ফরিজপুর ইংরেজ কবরস্থানের সামনে থেকে ৮ হাজার ৬৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত হলেন কুমিল্লার বাড়াইপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে মোঃ সাইফুল ইসলাম (২৬)।
অপরদিকে মোটরসাইকেলে করে মাদক পরিবহনের সময় কুমিল্লার আমতলী থেকে ১০ কেজি গাঁজাসহ আরেক মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত হলেন কুমিল্লার কালিকাপুর (দক্ষিণপাড়া) গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে মোঃ ইয়াছিন (৪১)।
প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুমিল্লার সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।সংবাদ প্রকাশঃ  ০৭-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email