কুমিল্লায় পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ ৩ জন আটক করেছে র‌্যাব-১১

সিটিভি নিউজ।। নেকবর হোসেন    কুমিল্লা প্রতিনিধি জানান ===
কুমিল্লায় পৃথক অভিযানে ১৩৫ বোতল ফেন্সিডিল ও ২৪ কেজি গাঁজাসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২।
গোপন সংবাদের ভিত্তিতে ৪ নভেম্বর বিকালে নগরীর সূবর্ণপুর মীরবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ১৩৫ বোতল ফেন্সিডিলসহ জয়নাল (৩০) নামে একজনকে আটক করে। আটককৃত জয়নাল কুমিল্লার ছাওয়ালপুর গ্রামের মফিজ মিয়ার ছেলে ।অপরদিকে ৫ নভেম্বর ভোররাতে কুমিল্লার টিক্কারচর ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করে। আটককৃতরা হলেন, কুমিল্লার মতিনগর গ্রামের মোঃ সুরুজ মিয়ার ছেলে মোঃ খোরশেদ আলম (৩০) ও একই গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে মোঃ মামুন মিয়া (২৪)।
প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল ও গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।
শুক্রবার (৫ নভেম্বর) সকালে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।
তিনি বলেন, আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।সংবাদ প্রকাশঃ  ০৫-১১-২০২১ খ্রীষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে= লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ