কুমিল্লায় পরিবহন থেকে চাঁদা আদায়ের সময় গ্রেফতার ২

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লায় পরিবহন থেকে চাঁদা আদায়ের সময় দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। আজ (১৩ জুন) দুপুর ১২টায় র‍্যাব-১১ কুমিল্লা সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব   এ তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতাররা হলেন, জেলা সদর দক্ষিণ উপজেলার উত্তর শিবপুর গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে জামাল হক (৬০) ও একই এলাকার বিলাল মিয়ার ছেলে মো. মিলন (৪০)।
অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান,গতকাল  (১২ জুন) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর দক্ষিণ উপজেলার লালমাই বাজার এলাকায় বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায় করার সময় তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের কাজে ব্যবহৃত দুটি রসিদ বই জব্দ করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতাররা র্দীঘদিন ধরে লালমাই বাজার এলাকায় বিভিন্ন পরিবহন থেকে ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদা আদায় করতেন। রাতেই তাদের সদর দক্ষিণ থানায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী  জানান, এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদের রোববার দুপুরে আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email